১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার ০৫:৫০:১৬ এএম
সর্বশেষ:

০৫ ডিসেম্বর ২০১৭ ০৮:৪৯:৪৬ পিএম মঙ্গলবার     Print this E-mail this

টাঙ্গাইলে এক মিনিটের চলচ্চিত্র নির্মান কর্মশালা

মোল্লা তোফাজ্জল টাঙ্গাইল থেকে
বাংলার চোখ
 টাঙ্গাইলে এক মিনিটের চলচ্চিত্র নির্মান কর্মশালা

টাঙ্গাইলে দেশ ব্যাপি ১২ থেকে ২০ বছর বয়সী শিশু কিশোরদের নিয়ে এক মিনিটের চলচ্চিত্র নির্মান কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে শিল্পকলা একাডেমীর হল রুমে ইউনিসেফ এর উদ্যোগে বাংলাদেশ শিল্পকলার সহযোগিতায় ও শটফ্লিম ফোরাম এর আয়োজনে ৪দিন ব্যাপি কর্মশালায় এক মিনিটের ১০টি শর্ট ফ্লিম এ অংশগ্রহন করে ২০জন ১২ থেকে ২০ বছর ছেলে মেয়েরা।


অনুষ্ঠানে এক মিনিটের চলচ্চিত্র সিনেমা গুলি প্রদর্শিত শেষে প্রধান অতিথি টাঙ্গাইল জেলা প্রশাসক ও শিল্পকলা একাডেমির সভাপতি খান মোঃ নুরুল আমিন অংশগ্রহনকৃত ছেলে মেয়েদেরকে পুরস্কার ও সাটিিেফকেট বিতরন করেন।
এসময় প্রদর্শিত চলচ্চিত্র নির্মান কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেল প্রশাসক সার্বিক মোঃ নেসার উদ্দিন জুয়েল, অতিরিক্ত জেলা প্রশাসক আইসিটি মোঃ আশরাফুল মোমিন খান ও টাঙ্গাইল শিল্পকলা একাডেমির সাধারন সম্পাদক নাজমুল হুদা নবীন
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন টাঙ্গাইল শিশু বিষয়ক কর্মকর্তা শফিকুল ইসলাম টাঙ্গাইল কালচারাল কর্মকর্তা এবি,এম হাবিবুজ্জামান, সংকেত নাট্যদল এর সভাপতি জাকির হোসেন, প্রথম আলো বন্ধুসভার উপদেষ্ঠা জিনিয়া বখ্শ সহ বিভিন্ন সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ অংশ গ্রহন করেন।
টাঙ্গাইলে ১২ থেকে ২০ বছর বয়সী শিশু কিশোরদের নিয়ে এক মিনিটের চলচ্চিত্র নির্মান ও কর্মশালা প্রশিক্ষন দেন সাইফুল জার্নাল, আনোয়ারুল ইসলাম ও শিশির দাষ।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close