২১ অক্টোবর ২০১৮, রবিবার ০৩:৩২:১৭ এএম
সর্বশেষ:

০৫ ডিসেম্বর ২০১৭ ০৯:০৭:০৭ পিএম মঙ্গলবার     Print this E-mail this

হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 হত্যার প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

নান্যাচর ‘নব্য মুখোশ’ বাহিনী কর্তৃক সাবেক ইউপি সদস্য অনাদি রঞ্জন চাকমাকে হত্যার প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে খাগড়াছড়ি জেলা শহরে বিক্ষোভ মিছিল করেছে গণতান্তিক যুব ফোরাম(ডিওয়াইএফ) খাগড়াছড়ি জেলা শাখা।
আজ মঙ্গলবার, ৫ ডিসেম্বর  বিকাল ৩টায় খাগড়াছড়ি জেলা সদর স্বনির্ভর বাজারস্থ ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু হয়ে চেঙ্গী স্কোয়ার ঘুুরে এসে স্বনির্ভর বাজারের খাগড়াছড়ি-পানছড়ি সিএনজি স্টেশনে এসে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সমাবেশে ডিওয়াইএফ খাগড়াছড়ি জেলা শাখার প্রতিনিধি অতুল চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা ও সহ-সাধারণ সম্পাদক এলটনা চাকমা প্রমূখ।
সমাবেশ থেকে বক্তারা বলেন,  দীর্ঘদিন অপহরণ, চাঁদাবাজি ও চাঁদার জন্য জনগণকে বিভিন্ন হুমকি-ধামকি দেয়ার পর আজ ৫ ডিসেম্বর (মঙ্গলবার) সকাল সাড়ে ১০টার দিকে নব্য মুখোশ বাহিনীর সন্ত্রাসীরা ২ নং নান্যাচর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সাবেক মেম্বার অনাদি রঞ্জন চাকমাকে খুন করে।
বক্তারা উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ইউপিডিএফ-এর নেতৃত্বে জুম্ম জনগণের অধিকার প্রতিষ্ঠার ন্যার্য আন্দোলনকে বাধাাগ্রস্ত করতে রাষ্ট্রযন্ত্র নানা রকম চক্রান্ত ও ষড়যন্ত্র চালাচ্ছে। সমাবেশ থেকে সরকারের প্রতি হুঁশিয়ারী উচ্চারণ করে বক্তারা বলেন, শাসকগোষ্ঠী পার্বত্য চট্টগ্রাম নিয়ে যে ঘৃন্য সন্ত্রাসের খেলা শুরু করেছে তার ফলাফল শুভ হবে না। অন্যথায় পার্বত্য চট্টগ্রামের আপামর জনতাকে সাথে নিয়ে ছাত্র-যুব-নারী সমাজ তার দাঁত ভাঙ্গা জবাব দেবে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close