১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ০২:০১:৩৩ পিএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৭ ০২:৪৮:১৩ এএম বুধবার     Print this E-mail this

এবার মিরপুরের উইকেট নিয়ে মোসাদ্দেক-নারিন

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 এবার মিরপুরের উইকেট নিয়ে মোসাদ্দেক-নারিন

ব্যাটসম্যানদের আত্মবিশ্বাস ধরে রাখার জন্যেই ভালো উইকেট তৈরী করা উচিত। এমনটাই মনে করেন ঢাকা ডায়নামাইটস অলরাউন্ডার মোসাদ্দেক সৈকত।
এদিকে, মিরপুরের উইকেটে স্পিন থাকলেও, টি-টোয়েন্টির জন্যে এটি আদর্শ উইকেট নয় বলে জানিয়েছেন ক্যারিবিয়ান রিক্রুট সুনীল নারাইন। শেষ ম্যাচে রংপুরের বিপক্ষে জয় নিয়ে ২য় হয়েই প্লে অফ খেলতে চান ঢাকার এই দুই ক্রিকেটার।
ঢাকা পর্বে বিপিএল নিয়ে যেটুকু আলোচনা হয়েছে তার চেয়েও বেশি বোধ হয় সমালোচনাই হয়েছে। অন্তত: মিরপুরের উইকেট নিয়ে। টি-টোয়েন্টি সুলভ ব্যাটিংটাই যে দেখতে পারছেন না দর্শকরা। লো-স্কোরিং ম্যাচের পর ক্ষোভ জানিয়েছিলেন দেশের সিনিয়র ক্রিকেটাররা। এবার তাদের সঙ্গে যোগ দিলেন মোসাদ্দেক সৈকত ও সুনীল নারাইন।
ঢাকা ডায়নামাইটসের দুই অলরাউন্ডার মনে করেন, টি-টোয়েন্টির জন্যে আদর্শ নয় মিরপুরের উইকেট। রান খরার ফলে আত্মবিশ্বাসে চিড় ধরতে পারে ব্যাটসম্যানদের।
ঢাকা ডায়নামাইটসের অলরাউন্ডার সুনীল নারাইন বলেন, ‘দেখুন মিরপুরের উইকেটে স্পিন থাকবে এমনটি আমাদের জানাই ছিল। তবে যেমন উইকেট আশা করেছিলাম আমরা, এটি তেমন নয়। কিন্তু দিনশেষে এটি আসলে ক্রিকেট। এখানে সবসময়ই আপনি যেমনটি চাইবেন তেমনটি পাবেন না। মাঝেমাঝে মাঠে আপনাকে সংগ্রামও করতে হতে পারে।’
এদিকে মোসাদ্দেক হোসেন সৈকত বলেন, ‘আমার মনে হয়, উইকেট আরও ভালো হওয়া উচিৎ। কারণ, যেহেতু টি-২০ ক্রিকেট। দর্শক চায়, সবাই চায়, চার ছক্কা বেশি হবে। এমন উইকেটে ভালো ব্যাটিং করতে না পারলে আমাদের ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসেরও ব্যাপার আছে। তাই আমার মনে হয়, উইকেটের দিকে একটু খেয়াল করা উচিৎ।’
লিগপর্বের অনেকটা শেষদিকে চলে এসেছে বিপিএল। ইতোমধ্যে সুপার ফোরের দলগুলো নিশ্চিত হয়ে গেছে। তবু শেষ ম্যাচে রংপুরের বিপক্ষে জিতে দ্বিতীয় হয়েই কোয়ালিফায়ার খেলতে চান ডায়নামাইটসের ক্রিকেটাররা।
‘প্রথম ম্যাচ থেকেই শিরোপার টার্গেট করা মানে কিন্তু নিজেদের উপর চাপ নিয়ে নেয়া। আমরা ভালো ক্রিকেট খেলতে চাই। ২য় হওয়া মানে আরো একটি ম্যাচ বেশি খেলা। আমরা চাই যতো বেশি দিন টুর্নামেন্টে টিকে থাকা যায়, সেটিই যেন করতে পারি।’ বলছিলেন সুনীল নারাইন।
লিগপর্বের শেষ ম্যাচে সুপার ফোরের আরেক দল রংপুর রাইডার্সের বিপক্ষে লড়বে ঢাকা ডায়নামাইটস।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close