১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার ০৫:৩৮:৩০ এএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৭ ০৮:৫৪:৩৮ পিএম বুধবার     Print this E-mail this

ধর্ষিত কুমারিমাতার কোল থেকে নবজাতককে ছিনতাই

লোহাগড়া প্রতিনিধি
বাংলার চোখ
 ধর্ষিত কুমারিমাতার কোল থেকে নবজাতককে ছিনতাই

ধর্ষিত কুমারিমাতার কোল থেকে জোরপূর্বক নবজাতককে কেড়ে নিয়েছে পাষন্ডরা। নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের ধলাইতলা গ্রামে ১৯ বছরের একজন ধর্ষিতা পুত্র সন্তানের জন্ম দেয়ার একদিন পরেই নবজাতককে ছিনিয়ে নিয়ে গেলেও ভয়ে বিচার দাবিতে মামলা করতে পারেনি ভুক্তভোগী পরিবারটি। ধর্ষকের প্রভাবশালী স্বজনরা নবজাতকের পিতৃপরিচয় ধামাচাপা দিতে নবজাতককে ছিনিয়ে নিয়েছেন বলে ভুক্তভোগী মাতার অভিযোগ। ওই কুমারী মা তার শিশু সন্তানকে পেতে ও সুবিচারের দাবিতে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য মাতব্বরদের দ্বারে দ্বারে ঘুরছেন। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
জানা যায় শুক্রবার (১ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে কুমারী মাতা তার নিজ বাড়িতে পুত্র সন্তান প্রসব করে। ঘটনাটি দ্রুত জানাজানি হয়ে গেলে শনিবার (২ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫টার দিকে ধলাইতলা গ্রামের প্রভাবশালী মৃত আমান গাজীর ছেলে সোহাগ, স্থানীয় হাফিজুরসহ ৪/৫ জন নানা ভয়ভীতি দেখিয়ে কুমারী মাতার কোল থেকে তার সদ্য প্রসবকৃত পুত্র সন্তানকে ছিনিয়ে নিয়ে যায়। কুমারি মাতা ও তার পরিবার এখন পর্যন্ত জানেনা ওই নবজাতক শিশুটি কোথায় আছে। প্রভাবশালীদের ভয়ে তারা আইনের আশ্রয় নিতে সাহস পাচ্ছেনা।
গ্রাম বাসীর অভিযোগে আরও জানা যায়, লোহাগড়া উপজেলার ইতনার ধলাইতলা গ্রামের দিনমজুরের কিশোরী কন্যাকে গত প্রায় ৯ মাস আগে নিজ বাড়িতে জোরপূর্বক ধর্ষণ করে পার্শ্ববর্তী কুমারডাঙ্গা গ্রামের মৃত মোস্তফা শেখের লম্পট ছেলে নয়ন শেখ (৩২)। এরপরও ওই ধর্ষক নয়ন শেখ ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক মেয়েটিকে দিনের পর দিন ধর্ষণ করে। এরই একপর্যায়ে মেয়েটি অন্তঃসত্ত্বা হয় এবং ১ ডিসেম্বর তার পিত্রালয়ের কুড়ে ঘরে একটি পুত্র সন্তান জন্ম দেয়। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম জানান, ‘এ ব্যাপারে থানায় কেউ কোনো অভিযোগ করেননি। কেউ অভিযোগ করলে প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পেলে মামলা নেওয়া হবে’।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close