১৭ ডিসেম্বর ২০১৭, রবিবার ১২:০৬:০৬ পিএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৭ ০৯:১১:৩৮ পিএম বুধবার     Print this E-mail this

পাবনা কলেজে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রক্তবন্ধু’র আত্মপ্রকাশ

পাবনা প্রতিনিধি
বাংলার চোখ
 পাবনা কলেজে স্বেচ্ছাসেবী সংগঠন ‘রক্তবন্ধু’র আত্মপ্রকাশ

‘প্রয়োজনে রক্ত দিব’ এই শ্লোগান নিয়ে ঐতিহ্যবাহী পাবনা কলেজে ‘রক্তবন্ধু’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন আত্মপ্রকাশ করলো। বুধবার কলেজ মিলনায়তনে উদ্বোধনী দিনে ১২০ জন শিক্ষার্থীর রক্তের গ্র“প নির্ণয়ের মধ্যদিয়ে এই সংগঠনের যাত্রা শুরু হলো।
অনুষ্ঠানের উদ্বোধন করেন পাবনা কলেজের অধ্যক্ষ জু. হা. মোহাম্মদ আতিকুল্লাহ। উদ্বোধনী বক্তব্যে শিক্ষার্থীদের রক্তের গ্র“প জানা ও নিয়মিত রক্ত প্রদানে উৎসাহিত করে বলেন, মানুষ ও মানবতার পাশে দাঁড়ানো একজন সুনাগরিকের দায়িত্ব-কর্তব্যের মধ্যেই পড়ে। কলেজের উপাধ্যক্ষ মোঃ রাশেদ হোসেন ফারুক সুন্দর উদ্দেশ্য আর একাগ্রতা নিয়ে কাজের ফসল হিসেবে রক্তবন্ধুকে অভিহিত করে বলেন, পাবনা কলেজের সীমানা পেড়িয়ে একসময়ে এই রক্তবন্ধু পাবনার মানুষের মনের কোঠায় পৌঁছে যাবে।
অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন কলেজের শরীরচর্চা শিক্ষক আবু সাঈদ মোহাম্মদ হাসনাত, সহ-অধ্যাপক সায়রা আক্তার বানু, প্রভাষক ইয়াদ আলী মৃধা পাভেল, প্রভাষক আরিফ আহমেদ সিদ্দিকী, প্রভাষক তন্দ্রা চক্রবর্ত্তী, প্রভাষক মেহেদী হাসান ও প্রভাষক বাবর আলী। পাবনা কলেজের স্বেচ্ছাসেবী সংগঠন ‘রক্তবন্ধু’র ব্লাড গ্র“পিং ক্যাম্পের সহযোগিতা করেন কিমিয়া বিশেষজ্ঞ সেন্টারের পরিচালক মোস্তফা জামিল শামীম এবং ওই সেন্টারের একঝাঁক উদ্যোমী সদস্যবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2017. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close