১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার ০৫:৫২:৩৮ এএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৭ ০৯:১৭:৫৮ পিএম বুধবার     Print this E-mail this

ঈশ্বরদীতে অটোবাইকসহ তিন ছিনতাইকারী আটক

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
বাংলার চোখ
 ঈশ্বরদীতে অটোবাইকসহ তিন ছিনতাইকারী আটক

ঈশ্বরদীতে ছিনতাইকৃত অটোবাইকসহ তিন ছিনতাইকারীকে আটক করেছে আড়ামবাড়িয়া এলাকাবাসি। খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ অটোবাইকসহ তিন ছিতাইকারীকে থানায় নিয়ে আসেন। অটোবাইক চালক রিফাত পাবনা শহরের গোবিন্দা এলাকার জিয়া হোসেনের ছেলে। গতকাল বুধবার (৬ ডিসেম্বর) সকালে  আটককৃতদের পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।
আটকৃতরা হলেন, রাজশাহীর বন্ধগেট-বিলসিমলা এলাকার মৃত দরবার সরদার এর ছেলে সেলিম রেজা (৩২), রাজশাহীর বোয়ালিয়া থানার দেবিসিং পাড়ার মৃত মহিদুল চৌকিদারের ছেলে ওবায়দুর রহমান (৩০) ও নাটোরের লালপুর উপজেলার কচুয়া কারিগর পাড়ার মৃত হাতেম আলীর ছেলে সুমন আলী ওরফে একাব্বর (২৫)।
ছিনতাইকারী দলের সদস্য ওবায়দুর জানায়, সে পেশায় একজন কসমেটিক বিক্রেতা। গত মঙ্গলবার সকাল ৮টার সময় ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনে মধুমতি একপ্রেস ট্রেন থেকে নামার পর সেলিম ও ওবায়দুরের সাথে তার পরিচয় হয়। এরপর তারা পাবনায় বেড়াতে যায়। পাবনা থেকে বেলা ১১ টার সময় পাকশীতে বেড়াতে যাবে বলে রিফাতের অটোবাইকটি রিজার্ভ ভাড়া নেয়। পাবনা থেকে ঈশ্বরদী হয়ে পাকশীতে যাবে বলে জানায়। ঈশ্বরদী ইপিজেড আবাসিকের সামনে দুপুরে অটোবাইকটি থামিয়ে অটোবাইক চালক রিফাতকে চেতনানাশক ঘুমের ট্যাবলেট মিশ্রিত বিস্কুট খেতে দেয়। কিছু সময় পর অটোবাইক চালক রিফাত হোসেন (১৮) অজ্ঞান হয়ে পরলে তাকে রাস্তার পাশে ফেলে রেখে অটোবাইকটি ছিনিয়ে নিয়ে যায় যাত্রীবেশী ছিনতাইকারীরা।
এদিকে অটোবাইক ছিনতাইয়ের সংবাদ চারিদিকে প্রচার হলে গতকাল মঙ্গলবার রাতে সাঁড়া ইউনিয়নের আরামবাড়িয়া বাজারে কয়েকজন অটোবাইক চালক তাদের আচরণ বুঝতে পেরে আটক করে গনপিটুনী দেয়। সাঁড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বিক্ষুদ্ধ জনতার হাত থেকে অটোবাইক ছিনতাইকারীদের উদ্ধার করে পুলিশে সোপর্দ করে।
এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ ওসি (তদন্ত) রুহুল আমিন জানান, অটোবাইকটি উদ্ধার করে থানায় রাখা হয়েছে। ১৯৬০ সালের দন্ডবিধি আইনে ৪২৭/৩৭৯/৪১১ ধারার চুরি/অবৈধ পন্থায় ঘুমের চেতনানাশক ঔষধ খাইয়ে ছিনতাই মামলা নথিভুক্ত করে তাদের পাবনা জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close