১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার ০৫:৪৯:২৯ এএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৭ ০৯:৫৫:৫৮ পিএম বুধবার     Print this E-mail this

এম আব্দুর রহিম মেডিকেল কলেজে অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ

জিন্নাত হোসেন, দিনাজপুর প্রতিনিধি
বাংলার চোখ
 এম আব্দুর রহিম মেডিকেল কলেজে অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ

দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর নব-নিযুক্ত অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেছেন অধ্যাপক ডাঃ কান্তা রায় রিমি। দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মওলা বকস্ চৌধুরী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করায় অধ্যাপক ডাঃ কান্ত রায় রিমিকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ পারভেজ সোহেল রানাসহ এম আব্দুর রহিম মেডিকেল কলেজের শিক্ষকৃবন্দ।
গত মঙ্গলবার দুপুরের পর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনের আদেশে পদায়নকৃত কর্মস্থল দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন অধ্যাপক ডাঃ কান্ত রায় রিমি। তিনি ১৯৯৪ সালে রাজশাহী মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাশ করেন। ২০০৪ সালে বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে বেশকিছুদিন তিনি দিনাজপুর সদর উপজেলার রামডুবি উপস্বাস্থ্য কেন্দ্রে দায়িত্ব পালন করেন। ২০০০ সালে তিনি দিনাজপুর মেডিকেল কলেজ বর্তমান এম আব্দুর রহিম মেডিকেল কলেজে এনাটমি বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। ২০১৪ সালে ডাঃ কান্তা রায় রিমি প্রফেসর পদোন্নতি পেয়ে এম আব্দুর রহিম মেডিকেল কলেজের এনাটনি বিভাগের বিভাগীয় প্রধান ও অধ্যক্ষের পদে যোগদানের পূর্ব পর্যন্ত উপাধ্যক্ষের দায়িত্ব পালন করনে। অধ্যাপক ডাঃ কান্ত রায় রিমি দিনাজপুরের স্বনামধন্য চিকিৎসক স্বর্গীয় ডাঃ কৈলাশ চন্দ্র রায় এর কন্যা সন্তান এবং দিনাজপুর ইনস্টিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন সেন্টার এর পরিচালক বক্ষ ব্যথি ও মেডিসিন বিশেষজ্ঞ  ডাঃ বিকে বোস এর  সহ ধর্মিনী। তিনি এক পুত্র ও এক কন্যা সন্তানের জননী।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close