২১ অক্টোবর ২০১৮, রবিবার ০৪:২৩:২২ এএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৭ ১১:০৩:২৯ পিএম বুধবার     Print this E-mail this

‘আস্তে’র অফিশিয়াল মিউজিক ভিডিও আসছে

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 ‘আস্তে’র অফিশিয়াল মিউজিক ভিডিও আসছে

ডিরকস্টার শুভর নতুন গান ‘আস্তে’ জিপি মিউজিকে রিলিজ হয়েছে সেপ্টেম্বরে। রিলিজের পরপরই গানটি প্রতিদিন বিভিন্নি রেডিওতে বাজতে থাকে। গানের কথা নিয়ে ফেসবুকে নানা কথাও হতে থাকে। ফলাফল তৎক্ষণাৎ হিট হয়ে যায় গানটি। মজার সব কথা এবং শুভর ভিন্ন ধরণের গায়কীর জন্য গানটি রেডিও হিট আগে থেকেই ছিল। একদিন রেডিওতে গানটি শুনে শুভকে বলি গানটার ভিডিও করা উচিত। কারণ গানটি শুনে যতটা এঞ্জয় করছি আমরা সবাই, ভিডিও হলে সেটা সবাই আরো বেশি এঞ্জয় করবে।  

অবশেষে শুভ জানালেন ‘গানটির মিউজিক ভিডিও করা হচ্ছে। শুটিং শেষ করলাম। আশা করছি ১৫ ডিসেম্বর রিলিজ করা হবে ভিডিওটি। সেদিন ‘জি সিরিজ মিউজিক’ ইউটিউব চ্যানেলে গানটি আপলোড করা হবে। সেই চ্যানেলের শুভ প্লে লিস্টে গানটির অফিশিয়াল মিউজিক ভিডিও দেখতে পাবেন সবাই।’
ইউটিউবে যাচ্ছেতাই সব ভিডিও সবাই বুস্ট করে কীভাবে ভিউজ বাড়ায়, ফেসবুকে স্পন্সর করে কীভাবে হিট বাড়ায়, কিংবা গান না জেনে যা ইচ্ছা তাই গেয়ে শুধু মাত্র বুস্ট করে নিজেকে বড় স্টার ভাবা, প্রকৃত গায়ক গায়িকা কিংবা সেলিব্রেটিদের জন্য সেটা কতটা বিব্রতকর- এ সব নিয়েই গানটির কনসেপ্ট ও কথা লিখেছেন শাহান কবন্ধ। সুর ও সঙ্গীত করেছেন মীর মাসুম। শুভ গেয়েছেন, তার সঙ্গে র‌্যাপ করেছেন আরভিএস দর্পণ।

মিউজিক ভিডিওর থিম নিয়ে শুভ বললেন- ‘মিউজিক ভিডিওতে ‘ডেভিল’ একটা চরিত্রের নাম ‘মিউজিক শিয়ান’ রেখেছি আমরা, মিউজিশিয়ান নয়। তার পয়েন্ট অফ ভিউ থেকেই আমরা আজকের ইন্ডাস্ট্রিতে বুস্ট-লাইকের যত খেলা চলছে- সেগুলো তুলে ধরেছি। যেন সবাই আজ ইউটিউবার। সবাই গান গাইতে জানে। সবাই ইউটিউব কনটেন্ট তৈরি করতে পারে। নিজের কাজ বাদ দিয়ে, আসল কাজটা না করে সবাই ব্যস্ত নিজের প্রচারে- ভিডিওতে এই ব্যাপারটিই তুলে ধরা হয়েছে একটি ম্যাসেজের মাধ্যমে।’
‘আস্তে’র মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন বিগ ভিজুয়্যাল এর আসিফ ইফতেজা, ব্ল্যাক জ্যাং, স্বাক্ষর এবং রীম। শুভর পাশাপাশি মিউজিক ভিডিওতে পারফর্ম করেছেন গিটারে জেরিফ, ড্রামসে রিয়াদ এবং র‌্যাপার আরভিএস। ক্যামেরায় ছিলেন শায়ান।
এই ভিডিওটির পর নতুন বছরে শ্রোতাদের আরেকটি নতুন গান ও মিউজিক ভিডিও উপহার দেবেন বলে জানালেন শুভ।




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close