১৭ ডিসেম্বর ২০১৭, রবিবার ১১:৫৬:১৩ এএম
সর্বশেষ:

০৬ ডিসেম্বর ২০১৭ ১১:২৪:৪৯ পিএম বুধবার     Print this E-mail this

পৌরকর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনের দাবিতে মোমবাতি প্রজ্জলন

মোল্লা তোফাজ্জল টাঙ্গাইল থেকে
বাংলার চোখ
 পৌরকর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনের দাবিতে  মোমবাতি প্রজ্জলন

টাঙ্গাইলে পৌরকর্মকর্তা কর্মচারীদের বেতন-ভাতা ও পেনশনসহ অন্যান্য সুবিধা রাষ্ট্রীয় কোষাগার হতে প্রদানের দাবীতে মোমবাতী প্রজ্জলন ও ঘন্টা ব্যাপী মানববন্ধন করেছে।
বুধবার সন্ধা ৭টায় টাঙ্গাইল প্রেসক্লাব চত্তরে টাঙ্গাইল জেলার ১১টি পৌরসভার সকল কর্মকর্তা ও কর্মচারীগন এ মানববন্ধনে অংশ নেয়। টাঙ্গাইল জেলা পৌরসভা সার্ভিস এসোসিয়েশন ও বাংলাদেশ পৌরসভা সার্ভিস কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এ মানাববন্ধনের আয়োজন করা হয়।
এসময় বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা পৌরসভা কর্মকর্তা কর্মচারী সার্ভিস এসোসিয়োশনের সভাপতি সিব্বির আহমেদ আজমী, সিনিয়র সহ-সভাপতি শাহনেওয়াজ পারভীন, সাধারন সম্পাদক আব্দুস সালাম, বিভাগীয় কমিটির সহ-সভাপতি নুর মোহাম্মদ, মোতালেব হোসেন, শওকত হেসেন, দপ্তর সম্পাদক প্রবীর কুমার দত্ত,  সাংগঠনিক সম্পাদক  বাবুল হোসেন, টাঙ্গাইল জেলা পৌরসভার কর্মকর্তা কর্মচারী এ্যসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান খান রুবেল, সহ-সাংগঠনিক সম্পাদক অবন্দ চক্রবর্তী কোষাধ্যক্ষ আমিনুর রহমান সহ দুই শতাধিক কর্মকর্তা কর্মচারীরা এ মানববন্ধনে অংশ নেয়।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2017. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close