১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ০২:০০:৪০ পিএম
সর্বশেষ:

০৭ ডিসেম্বর ২০১৭ ০১:২৪:০৭ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মাহজাবিন খালেদ বেবী এমপি

আজিজুর রহমান চৌধুরী ,বাংলার চোখ জামালপুর প্রতিনিধি
বাংলার চোখ
 নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী মাহজাবিন খালেদ বেবী এমপি

 জামালপুর-২ ইসলামপুর আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী জামালপুর সংরক্ষিত আসনের এমপি মাহজাবিন খালেদ বেবী। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার পূর্ব প্রস্তুতি হিসাবে দীর্ঘদিন যাবত ইসলামপুরের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে আগাম নির্বাচনী গনসংযোগ চালিয়ে যাচ্ছেন।
মাহজাবিন খালেদ বেবী এমপি দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় এবং বাড়ি বাড়ি ঘুরে উঠান বৈঠক করতে দীর্ঘদিন যাবত ছুটে বেড়াচ্ছেন ইসলামপুরের ১২টি ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে। তিনি গত রবিবারেও সকাল থেকে সন্ধা পর্যন্ত ইসরামপুুরের চরপুটিমারী ইউনিয়নের ডি-বালিয়ামারী ও বড় মসজিদপাড়া গ্রামের প্রতিটি ঘরে ঘরে গিয়ে আগামী সংসদ নির্বাচনের নৌকা প্রতিকের জন্য ভোট প্রার্থনা করেছেন। ওই সময় তিনি সাধারণ ভোটারদের কাছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্যও দোওয়া কামনা করেছেন। তিনি ওই দুটি গ্রামের সাধারণ ভোটারদের সাথে দেখা সাক্ষাত শেষে গ্রাম দুটিতে পৃথক উঠান বৈঠকও করেছেন। পরে তিনি সফর সঙ্গীদের সাথে নিয়ে ডিগ্রীরচর সকাল বাজারে গিয়ে সেখানে এক পথ সভায় সমবেত স্থানীয় বাসিন্দা ও দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। সেখানেও তিনি আগামী নির্বাচনের নৌকা প্রতিকের জন্য ভোট প্রার্থনা করেন এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোওয়া কামনা করেছেন।
মহান স্বাধীনতা যুদ্ধের সেক্টর কমান্ডার ব্রিগেডিয়ার খালেদ মোশারফ এর কন্যা মাহজাবিন খালেদ বেবী এমপি গনসংযোগ ও উঠান বৈঠকে বলেন, “আমার পরিবারের সদস্যরা বহু আগে থেকেই ইসলামপুরবাসীর কল্যানে কাজ করে যাচ্ছেন। আমার পিতা প্রয়াত ব্রিগেডিয়ার খালেদ মোশারফ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে সাড়া দিয়ে মহান মুক্তিযুদ্ধে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছেন। তিনি দীর্ঘ নয়মাস মুক্তিযোদ্ধাদের সাথে যুদ্ধ করেছেন এবং সেক্টর কমান্ডার হিসেবে যুদ্ধে নেতৃত্ব দিয়ে বাংলাদেশকে স্বাধীন করেছেন।
মাহজাবিন খালেদ বেবী এমপি আরও বলেন, আমার চাচা সাবেক ভুমি প্রতিমন্ত্রী প্রয়াত জননেতা রাশেদ মোশারফ ইসলামপুর আসন থেকে ৬ বার এমপি নির্বাচিত হয়ে একাধারে ৩০ বছর ইসলামপুরবাসীর কল্যাণে নিজের জীবন উৎসর্গ করেছেন। সেই সুবাদে জাতীর জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে সংরক্ষিত আসনের এমপি বানিয়ে জামালপুর তথা ইসলামপুরবাসীর কল্যাণে কাজ করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। তাই আমি আমার পিতা খালেদ মোশারফ এবং চাচা রাশেদ মোশারফ এর যোগ্য উত্তরসুরী হিসাবে আগামী নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে সারা জীবন ইসলামপুরবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই। সেই সাথে এদেশকে রাজাকারমুক্ত বাংলাদেশ হিসাবে প্রতিষ্ঠিত করতে চাই


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close