২১ অক্টোবর ২০১৮, রবিবার ০৪:০৪:৫৭ এএম
সর্বশেষ:

০৭ ডিসেম্বর ২০১৭ ০১:৫৫:২৯ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

ইতালিতে বসছে বিরাট-আনুশকার বিয়ের আসর!

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 ইতালিতে বসছে বিরাট-আনুশকার বিয়ের আসর!

গুঞ্জন ছিলো বহু আগ থেকেই। কিন্তু বারবার তা অস্বীকার করা হয়েছে তারকা প্রেমিক জুটি বিরাট কোহলি ও আনুশকা শর্মা। তবে এবার পাকা খবর- ৯ ডিসেম্বর কাছের মানুষদের নিয়ে ইতালিতে বসছে বিরুশকার বিয়ের আসর।
ভারতীয় গণমাধ্যমগুলোর জোর দাবি, লোকচক্ষুর আড়ালে সাতপাকে বাঁধা পড়ার সমস্ত আয়োজন সম্পন্ন করেছেন বিরাট ও আনুশকা। কাছের মানুষদের উড়িয়ে নিয়ে গেছেন ইতালিতে। ৯ ডিসেম্বর থেকে ৩ দিন ধরে চলবে তাদের বিয়ের উৎসব।
ইন্ডিয়া টুডে বলছে, ইতালির মিলানে মিস্টার অ্যান্ড মিসেস হচ্ছেন আনুশকা- বিরাট। আনুশকার বিয়ের পোশাকের নকশা করেছেন বিখ্যাত ডিজাইনার সব্যসাচী মুখার্জী।
আনুশকার মুখপাত্র মনিকা ভট্টাচার্য অবশ্য আবারও উড়িয়ে দিয়েছেন এই খবর।
২০১৩ সালে একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন বিরাট ও আনুশকা। পরবর্তী বছরগুলোতে আনুশকাকে বারবার দেখা গেছে বিরাটের খেলা দেখতে স্টেডিয়ামে হাজির হতে। এমনকি বিরাটের হারের জন্য ভারতীয়রা বহুবারই দুষেছেন আনুশকার উপস্থিতিকে।
এরমধ্যে একবার সাময়িক ভাবে প্রেমে বিরহ এলেও ফের মিলে যান এই জুটি। এক বছর আগে তাদের বাগদানের খবরও চাউর হয়। কিন্তু সেবারও ওই খবরকে গুজব বলে উড়িয়ে দেয়া হয়।
তবে টুইটার কিংবা ফেসবুকে বিরাট কিন্তু সবসময়ই আনুশকার প্রতি নিজের ভালোবাসা প্রকাশে তৎপর। আর সেখান থেকেই বিরাট-আনুশকার প্রেমের সব খবরাখবর পান তাদের ভক্তরা।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close