কোকা-কোলার নতুন কোমলপানীয় ‘‘রিমঝিম’’এখন বাজারে
২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার ০২:০০:২৭ এএম
সর্বশেষ:

০৯ জানুয়ারি ২০১৮ ১২:৪৩:০৯ এএম মঙ্গলবার     Print this E-mail this

কোকা-কোলার নতুন কোমলপানীয় ‘‘রিমঝিম’’এখন বাজারে

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 কোকা-কোলার নতুন কোমলপানীয় ‘‘রিমঝিম’’এখন বাজারে

 কোকা-কোলা বাংলাদেশের ভোক্তাদের জন্য এবার বাজারে নিয়ে এলো তাদের নতুন ব্র্যান্ড এর কোমলপানীয় “রিমঝিম’। জিরার স্বাদ বাংলাদেশের ঐতিহ্যবাহী উৎসব-পার্বণ এবং নিমন্ত্রণের একটি অংশ। তাই কোকা-কোলা আমাদের চিরচেনা ঐতিহ্যবাহী জিরার এই স্বাদে নিয়ে এলো তাদের নতুন কোমলপানীয়। এই উদ্বোধন অনুষ্ঠানের মধ্য দিয়ে কোকা-কোলা তাদের অন্যান্য কোমলপানীয় যেমন ডায়েট কোক, স্প্রাইট, ফান্টা, কিনলে পানি, কিনলে সোডা, কোকা-কোলা জিরো এবং স্প্রাইট জিরোর সঙ্গে এবার যোগ হলো নতুন কোমলপানীয় ‘‘রিমঝিম’’।
রোববার, ০৭-০১-২০১৮ সন্ধ্যায় রাজধানীর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) ‘‘রিমঝিম’’ নামে জিরা স্বাদের নতুন এই কোমলপানীয়টির আনুষ্ঠানিক উদ্বোধন হয়। সাদাব খান, ম্যানেজিং ডিরেক্টর, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড, তাপস কুমার মন্ডল, ম্যানেজিং ডিরেক্টর, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড, রবার্ট ওয়েস্ট, আব্দুল মোনেম বেভারেজেস লিমিটেড, পঙ্কজ সিনহা, ডিরেক্টর, অপারেশন, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড, শামীমা আক্তার, ডিরেক্টর, পাবলিক অ্যাফেয়ার্স এন্ড কমিউনিকেশন, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেড, মোয়াসের আহমেদ, কান্ট্রি মার্কেটিং ম্যানেজার, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেড, মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডার ও দেশের স্বনামধন্য মিডিয়া ব্যক্তিত্বরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
কোকা-কোলা বাংলাদেশে ভোক্তাদের পছন্দ ও চাহিদার কথা বিবেচনায় রেখে নিয়ে এসেছে নতুন এই কোমলপানীয়। মসলাপ্রিয় মানুষের তৃষ্ণা মেটাতে সক্ষম হবে এই পানীয়টি। ‘‘রিমঝিম’’ ঐতিহ্যবাহী মসলাদার ও ঝাল খাবারের সাথে দারুণ মানানসই। এছাড়াও এই কোমলপানীয় সতেজ ও চাঙ্গা করতে অতুলনীয় এবং এর স্বাদের সাথে জড়িয়ে আছে আমাদের ঐতিহ্যের স্বাদ।
উদ্বোধনী অনুষ্ঠানে কোকা-কোলা বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর সাদাব খান বলেন, “আমাদের ভোক্তাদের পছন্দ সবসমই পরিবর্তন হচ্ছে। আমরাও ভোক্তাদের চাহিদা বিবেচনায় রেখে নতুন ধরনের পানীয় বাজারে নিয়ে এসেছি। কোকা-কোলার জিরা স্বাদের নতুন কোমলপানীয় রিমঝিম বাংলাদেশের উৎসব আয়োজনে মসলাদার খাবারের সঙ্গে খুবই মানানসই। আমাদের ভোক্তারা নিজস্ব ও চিরচেনা স্বাদেও এই পানীয় যে কোন সময়ে উপভোগ করতে পারবেন! কোকা-কোলা তার ভোক্তাদের কমলপানীয়ের পরিধি আরো বিস্তৃত করে ভিন্ন স্বাদের পানীয় উপহার দিতেই নিয়ে এলো নতুন এই কোমলপানীয়।
তিনি আরো বলেন, রিমঝিমে মানেই মজা, চিরচেনা অসাধারণ স্বাদ ও আশ্চর্যজনকভাবে সতেজ করার মত একটি পানীয়।  আমরা আশা করি ভবিষ্যতে ভোক্তাদের জন্যে আরো নতুন নতুন স্বাদের পানীয় নিয়ে আসবো কোকা-কোলা পরিবারের পক্ষ থেকে।
শুরুর দিকে ২০ টাকা  মূল্যে ’রিমঝিম’ ২৫০ মিলিলিটার পিইটি বোতলে দেশের প্রধান শহরগুলোতে পাওয়া যাবে এবং অতি শিঘ্রই দেশের বাকি শহরগুলোতেও ভোক্তাদের চাহিদা মেটাবে ।
কোকা-কোলা বাংলাদেশ
কোকা-কোলা বাংলাদেশের মূল পণ্য কোকা-কোলা, ডায়েট কোক, স্প্রাইট, ফান্টা, কিনলে পানী, কিনলে সোডা, কোকা-কোলা জিরো এবং স্প্রাইট জিরোর মাধ্যমে কোকা-কোলা বাংলদেশ হাজার হাজার ভোক্তাকে সতেজ করে। এই কোম্পানি সরাসরি ৫০০ এর চেয়ে বেশি লোকের কর্ম সংস্থানের সুযোগ করে দেয় এবং পরোক্ষভাবে ৫০০০ লোকের কর্ম সংস্থানের সুযোগ করে দেয়। কোকা-কোলা কোম্পানি কমিউনিটি কে শক্তশিালী করার জন্য বিভিন্ন প্রোগ্রাম এর সাথে যুক্ত আছে, যেমন- ‘এভরি ড্রপ ম্যাটারস’ এবং ‘ওয়াশ’। এই দুটো সংস্থাই পানি, স্বাস্থ্যজ্ঞান, স্বাস্থ্যরক্ষার জন্য প্রয়োজনীয় উপকরন এবং বৃষ্টির পানি হারভেস্ট করার পরিকল্পনা দেশের বিভিন্ন স্কুলে প্রদানের মাধ্যমে সহযোগিতা করে। ‘সাপোর্ট মাই স্কুল’ নামের একটি অনন্য প্রোগ্রাম কোকা-কোলা বাংলাদেশ চালিয়েছে যেটির মূল লক্ষ্য হচ্ছে সুসাস্থ্যকর, একটিভ এবং হাসিখুশি স্কুল। এই ক্যাম্পেইন মূল লক্ষ্য হচ্ছে সচেতনতা তৈরি করা এবং ঐ সকল সমস্যা চিহ্নিত করা যেসকল কারনে শিশুদের স্কুল আসা থেকে বিরত থাকতে হয়।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close