২১ অক্টোবর ২০১৮, রবিবার ০৪:১১:৩৫ এএম
সর্বশেষ:

১০ জানুয়ারি ২০১৮ ০৫:৪১:৪৮ পিএম বুধবার     Print this E-mail this

কলেজ ছাত্র বায়েজীদ হত্যায় বিচারের দাবীতে বিক্ষোভ

উত্তম কুমার হাওলাদার,কলাপাড়া(পটুয়াখালী)থেকে
বাংলার চোখ
 কলেজ ছাত্র বায়েজীদ হত্যায় বিচারের দাবীতে বিক্ষোভ

পটুয়াখালীর কলাপাড়ার আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্র বায়জিদ হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে সোহাগ (২০) , রুবেল ফরাজী (১৯) নামে দুইজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাত আটটায় উপজেলার বাববলাতলা বাজার থেকে তাদের আটক করা হয়। এদিকে ওই কলেজের শিক্ষার্থীরা বায়েজীদ হত্যার বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন করেছে। বুধবার সকালে বাবলাতলা বাজারে প্রায় ঘন্টা ব্যাপী এ  কর্মসূচী পালন করে। এ সময় বক্তব্য রাখেন কলেজ শিক্ষার্থী জাহিদুল ইসলাম, রাইসুল ইসলাম, রিয়াদ মৃধা, সুরাইয়া আক্তার,  সৈকত, হৃদয় প্রমুখ।
 তাদের দাবী হত্যাকারীদের দ্রুত গ্রেফতার এবং হত্যাকান্ডে জড়িত থাকার সন্দেহে আটককৃতদের দ্রুত বিচার করা হোক।
উল্লেখ, ২২ ডিসেম্বর বাড়ী থেকে মাত্র ৫কি.মি দুরে গঙ্গামতি ঝাউবনে দুষ্কৃতিকারীরা নির্মমভাবে হত্যা করে কলেজ ছাত্র বায়েজীদকে। পরদিন ঝাউবাগানের পাশ থেকে অজ্ঞাত পরিচয়ে তার লাশ উদ্বার করে মহিপুর থানা পুলিশ। পটুয়াখালীতে ময়নাতদন্ত শেষে তার লাশ দাফন করা হয়। প্রায় সপ্তাহ খানেক ধরে নিখোঁজ বায়েজিদের সন্ধানে বোন জামাই তাওহীদ মহিপুর থানায় ডায়েরী করতে যায়। সেখানে জনৈক পুলিশ সদস্যের মোবইলে ধারন করা ছবি দেখে বায়েজীদকে সনাক্ত করে।
বায়েজীদের বেয়াই (বোন জামাই তাওহীদের ছোট ভাই) বাখতার জানায়, রুমী নামের এক স্কুল ছাত্রীর সাথে প্রেম নিয়ে বায়েজীদকে বিভিন্ন সময় হুমকি দেয়া হত।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানান, বিভিন্ন টেকনোলজি ব্যবহার করে সন্দেহ ভাজন হিসাবে দু’জনকে আটক করা হয়েছে। খুনের মুল রহস্য উদঘাটনসহ হত্যাকারীদের গ্রেফতারে জোর প্রচেস্টা চলছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close