২৪ জানুয়ারি ২০১৮, বুধবার ০৭:১৭:১০ এএম
সর্বশেষ:

১০ জানুয়ারি ২০১৮ ১০:৫১:১৫ পিএম বুধবার     Print this E-mail this

প্যারিসের বাসা থেকে মল্লিকাকে উচ্ছেদের নির্দেশ

বিনোদন ডেস্ক
বাংলার চোখ
 প্যারিসের বাসা থেকে মল্লিকাকে উচ্ছেদের নির্দেশ

বলিউডের এক সময়ের তোলপাড় ফেলে দেয়া অভিনেত্রী মল্লিকা শেরওয়াত। গেল বছরে ফ্রান্সে সিরিল অক্সেনফেন্সকে বিয়ে করে প্যারিসে একটি বিলাসবহুল বাসা ভাড়া নিয়ে বসবাস করছেন তারা। কিন্তু বিপত্তি হয়েছে এই বিলাসবহুল বাসা নিয়েই। তাদের বিরুদ্ধে অভিযোগ, অ্যাপার্টমেন্টের নিয়মিত ভাড়া পরিশোধ করছেন না এই দম্পতি।

ভাড়া না পেয়ে শেষ পর্যন্ত অ্যাপার্টেমেন্টের মালিক দারস্থ হয়েছেন আদালতের। আর ফ্রান্সের আদালত সব বিবেচনায় এবার ওই বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে নাকি স্বামীসহ মল্লিকাকে উচ্ছেদের নির্দেশনা দিয়েছে। সংবাদ সংস্থা এএফপি-এর বরাত দিয়ে ভারতীয় মিডিয়া এমন খবরই প্রকাশ করেছে।

২০১৭ সালের জানুয়ারি মাসে প্যারিসে প্রতি মাসে ৬৫০৪ ইউরোর বিণিময়ে বাসা ভাড়া নেন মল্লিকা শেরাওয়াত। এরপর এক মাসও তারা কোনো পয়সা দেননি বলে অভিযোগ করেছেন অ্যাপার্টমেন্টের মালিক। গত ১৪ ডিসেম্বর মল্লিকা ও তার স্বামীকে মোট ভাড়া বাবদ ৭৮,৭৮৭ ইউরো মেটানোর আদেশ দিয়েছিল আদালত। না মেটাতে পারলে তাদের আসবাবপত্র বাজেয়াপ্ত করা হবেও বলে জানিয়ে দিয়েছিল।

অথচ এমন অভিযোগ অস্বীকার করেছেন মল্লিকা, শুধু তাই নয় তিনি প্যারিসে কোনো বাসা ভাড়ায় নেননি বলে জানান। বুধবার টুইটারে এই বিষয়ে মল্লিকা জানান, আমি আগেও বলেছি এবং এখনো বলছি: প্যারিসে আমি কোনো বাসা ভাড়া নেইনি। আমি গত আট মাস ধরে লস অ্যাঞ্জেলস ও ভারতে বসবাস করছি, প্যারিসে নয়। দয়া করে এসব মিথ্যে গুজব ছড়াবেন না।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close