২১ অক্টোবর ২০১৮, রবিবার ০৩:২৫:৪৪ এএম
সর্বশেষ:

১২ জানুয়ারি ২০১৮ ০৬:২৫:২২ পিএম শুক্রবার     Print this E-mail this

মাদারীপুর-৩ আসনে ত্যাগী ও পরিক্ষীত বিএনপি নেতা মাসুক

এস.এম. রাসেল, মাদারীপুর থেকে
বাংলার চোখ
 মাদারীপুর-৩ আসনে ত্যাগী ও পরিক্ষীত বিএনপি নেতা মাসুক

আগামী একাদশ সংসদ নির্বাচনে শিবচর (মাদারীপুর-০৩) আসন থেকে বিএনপি’র ধানের শীষ মার্কা নিয়ে নির্বাচন করতে চান কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও কালকিনি উপজেলার বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক। তিনি দীর্ঘদিন ধরে আগামী নির্বাচনকে ঘিরে কালকিনি উপজেলার সব ইউনিয়ন ও সদর উপজেলার বেশ ৫টি ইউনিয়নের (মাদারীপুর-০৩ নির্বাচনী) বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ এবং স্থানীয় বিএনপি নেতাকর্মীদের খোজখবর রাখেন।
পৌরসভাসহ কালকিনি উপজেলার ১৪ টি ইউনিয়ন ও মাদারীপুর সদর উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে মাদারীপুর-৩ সংসদীয় আসন। এই আসনে প্রায় ২ লাখ ৮৩ হাজার ২২৩ জন ভোটার রয়েছেন। মাদারীপুর-৩ নির্বাচনী এলাকায় বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে যাদের নাম শোনা যাচ্ছে তাদের মধ্যে বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক শীর্ষে রয়েছেন।
তিনি দীর্ঘদিন ধরে দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে সাহায্য-সহযোগিতা করে আসছেন। তিনি দলীয় সকল আন্দোলন, সভা-সমাবেশ, প্রচার-প্রচারণায় অন্যদের চেয়ে এগিয়ে রয়েছেন। এলাকায় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তিনি নেতাকর্মীদের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। তাদের খোঁজ-খবর নিচ্ছেন এবং বিপদে-আপদে এগিয়ে আসছেন। তৃণমূল পর্যায়ের হত-দরিদ্র ও গরীব মানুষদের মাঝে তিনি নগত অর্থ বিতরণের মাধ্যমে সাস্বলম্বী করেছেন। পাশাপাশি বিভিন্ন মসজিদ-মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানে সাহায্য-সহযোগিতা করে আসছেন।
বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক তার বিভিন্ন প্রতিষ্ঠানে বেশ কয়েক’শ জন এলাকাবাসীকে চাকরি দিয়েছেন। দলের হাইকমান্ডের সাথে তার সুসম্পর্ক রয়েছে। দলীয় মনোনয়ন পাওয়ার জন্য হাইকমান্ডের নির্দেশ মোতাবেক প্রতিনিয়ত কালকিনি উপজেলার ১৪ টি ইউনিয়ন ও একটি পৌরসভা এবং সদরের ৫টি ইউনিয়নে ব্যাপক গণসংযোগ করে আসছেন। নেতাকর্মী তথা এলাকাবাসীর মাঝে ব্যাপক পরিচিতি ও সুনাম অর্জন করেছেন।
বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক বিগত দিনে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে মাদারীপুর-০৩ নির্বাচনী এলাকার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে অংশ নিয়েছেন। নেতাকর্মীরা তার মতো নিবেদিত প্রাণকে পাশে পেয়ে প্রাণ ফিরে পেয়েছেন।
মনোনয়ন পাওয়ার ব্যাপারে কতটুকু আশাবাদী প্রশ্নে বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক বলেন, বিএনপি যদি নির্বাচনে আসে তাহলে আমি যে দীর্ঘদিন ধরে মাঠপর্যায়ে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কাজ করে আসছি। বিগত দিনের সাংগঠনিক কর্মকান্ড যাচাই-বাছাই করে মনোনয়ন দিলে এ আসন থেকে আমি-ই মনোনয়ন পাবো বলে শতভাগ আশাবাদী।
মাদারীপুর-৩ নির্বাচনী এলাকার অনেকেই জানান, বিশিষ্ট সমাজ সেবক খন্দকার মাশুকুর রহমান মাসুক দলের জন্য আর্শীবাদ। কারন তিনি নিজের স্বার্থের জন্য বিএনপির রাজনীতি করেন না। বিএনপি নেতাকর্মীদের স্বার্থে ও এলাকার ভাগ্য উন্নয়নের জন্য তিনি রাজনীতি করেন। মাদারীপুর-৩ আসনে তার মত ত্যাগী ও পরিক্ষীত নেতার বিকল্প নেই।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close