গ্যাসের চুলার আগুনে ভৈরব রেলওয়ে স্কুলের সিনিয়র শিক্ষিকার মৃত্যু
২১ আগস্ট ২০১৮, মঙ্গলবার ০২:০০:৩৮ এএম
সর্বশেষ:

১২ জানুয়ারি ২০১৮ ০৯:৪৯:৩৬ পিএম শুক্রবার     Print this E-mail this

গ্যাসের চুলার আগুনে ভৈরব রেলওয়ে স্কুলের সিনিয়র শিক্ষিকার মৃত্যু

এম.আর রুবেল, ভৈরব থেকে
বাংলার চোখ
 গ্যাসের চুলার আগুনে ভৈরব রেলওয়ে স্কুলের সিনিয়র শিক্ষিকার মৃত্যু

গ্যাসের চুলায় পানি গরম করতে গিয়ে আগুনে দগ্ধ হয়ে কিশোরগঞ্জের ভৈরবে এক স্কুল শিক্ষিকার মৃত্যু মর্মান্তিক হয়েছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার সকালে শহরের চন্ডিবেরস্থ রেল কলোনীর বাসায় পানি গরম করতে গিয়ে শিক্ষিকা খায়রুন্নেছা এলিজা (৫৮) আগুনে দগ্ধ হলে তার শরীরের ৬০ শতাংশ পুড়ে যায়। মুমুর্ষ অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করেন। মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে চার দিন আজ শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে মৃত্যুবরণ করেন। শিক্ষিকা এলিজা দীর্ঘ ২৭ বছর ধরে সুনামের সহিত বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ে সিনিয়র শিক্ষক হিসেবে শিক্ষাকতা পেশায় কর্মরত ছিলেন। তাঁর গ্রামের বাড়ি জেলার বাজিতপুর উপজেলার ভাগুলপুরে। তাঁর শৈশব কাটে কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গ বাজারে। তিনি ভৈরব কাকলি খেলাঘর আসরের সহ সভাপতি ছিলেন এবং বিভিন্ন সমাজিক কর্মকান্ডে জড়িত ছিলেন। ব্যক্তিগত জীবনে তিনি বিবাহ করেননি। রাত নয়টা রেলওয়ে উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তাকে তাঁর নিজ গ্রামের বাড়ি ভাগুলপুরে দাফন করা হবে বলে পারিবারিক সুত্রে জানাগেছে। তাঁর মৃত্যুতে ভৈরববাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।
শোক: মরহুমা এলিজার মৃত্যুতে কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ভৈরব রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মির্জা মো: সুলাইমান, উক্ত স্কুলের প্রধান শিক্ষক,  রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ ও কাকলি খেলাঘর আসরের সভাপতি বিশিষ্ট শিশুসংগঠক শরীফ উদ্দিন আহমেদ, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও  ইউনিটির সভাপতি তাজুল ইসলাম তাজ ভৈরবী, সাধারণ সম্পাদক মো: আলাল উদ্দিন, থিয়েটার সংলাপ, ভৈরব এর প্রধান নির্বাহী নাট্যকার সবুজ সারোয়ার, কাকলি খেলাঘরের সহ-সভাপতি সাংবাদিক ও প্রভাষক সত্যজিৎদাস ধ্রুব, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপন, নির্বাহী সদস্য সাংবাদিক এম.আর রুবেল সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ মরহুমার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং মরহুমার আতœার মাগফেরত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close