১৯ নভেম্বর ২০১৮, সোমবার ০৩:৫১:৫৫ পিএম
সর্বশেষ:
মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসা ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। বাসার সামনে থেকে ১০-১২ জনকে আটক করার অভিযোগ করেছেন, আফরোজা আব্বাস।            বাসসের ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের ইন্তেকাল ( ইননাল--- রাজিউন দুপুর ১:২০ মিনিটে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে মারা যান           

১৩ জানুয়ারি ২০১৮ ১২:৪৬:১৩ এএম শনিবার     Print this E-mail this

সুনামগঞ্জে ট্রলার দিয়ে পাচার কালে সরকারী ৬৯বস্তা চাল আটক

বিশেষ প্রতিনিধি,সুনামগঞ্জ
বাংলার চোখ
 সুনামগঞ্জে ট্রলার দিয়ে পাচার কালে সরকারী ৬৯বস্তা চাল আটক

সুনামগঞ্জের শাল্লা উপজেলা সরকারী ৬৯বস্তা ওএমএস চাল পাচার কালে আটক করেছে এলাকাবাসী। তবে এ চালের মালিক কে তার কোন ঠিকানা পাওয়া যায় নি। এমন কি কোথায় নিয়ে যাওয়া হচ্ছিল তাও কেউ বলতে পারে নি। স্থানীয় সুত্রে জানাযায়,শুক্রবার  সকালে জেলার শাল্লা উপজেলার সহদেবপাশা গ্রামের পাশে চালের বোঝাই নৌকাটি ভিড়ায়। এসময় কৌতুহলী কয়েকজন স্থানীয় বাসীন্দা দেখতে পান ট্রলারের ভিতরে চালের বস্তা। বস্তার গায়ে সরকারী চাল লিখা। তা দেখে ঐ লোকজন সবাইকে ডাতকে শুরু করে। আর নৌকার মাঝি ও শ্রমিকরা দ্রুত সরকারী চালের বস্তা গুলো নদীর পাড়েই নামিয়ে নৌকা নিয়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে শাল্লা থানা পুলিশ চাল গুলো জব্দ করে। শাল্লা থানার ওসি দোলোয়ার এঘটনার সত্যাতা নিশ্চিত করে জানান,উপজেলার সহদেবপাশা গ্রামের পাশে ৬৯বস্তা চাল জব্দ করা হয়েছে। চাল বহনকারী কাউকেই পাওয়া যায় নি। এই চাল কার কারাইবা এই পাচারের সাথে জরিত তা গুরুত্ব সহকারে বের করার চেষ্টা চলছে। জেলা খাদ্য নিয়ন্ত্রক জাকারিয়া মোস্তফা জানান,আমি জানতে পেরেই গটনাস্থলে সাথে সাথে গিয়েছি। জব্দকৃত চালের নমুনা সংগ্রহ করেছি। কার চাল কিভাবে এখানে এল আর সরকারী চাল কি না তা যাচাই বাছাই করা হচ্ছে। পরে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close