২৪ জানুয়ারি ২০১৮, বুধবার ০৭:২৮:৪১ এএম
সর্বশেষ:

১৩ জানুয়ারি ২০১৮ ০১:৪৫:৩৮ এএম শনিবার     Print this E-mail this

মুদি দোকানে স্কাফ সিরাপ ও ইয়াবা!

এম.আর রুবেল, ভৈরব থেকে
বাংলার চোখ
 মুদি দোকানে স্কাফ সিরাপ ও ইয়াবা!

মুদির দোকানে অভিযান চালিয়ে বিপুল পরিমান নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে এবং বসত বাড়িতে পৃথক অভিযান চালিয়ে নিষিদ্ধ স্কাফ সিরাপ ও ফেন্সিডিলসহ আরো ১ মাদক ব্যবসায়ীসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের সদস্যরা।
ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ এর নেতৃত্বে অভিযান চালিয়ে বি.বাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার আদমপুরে এক মদির দোকানে অভিযান চালিয়ে শুক্রবার দুপুরে ৭৭৫ পিস ইয়বাসহ জাকির হোসেন (৩৩) ও তামিম (২২) কে আটক করা হয় বলে জানায় র‌্যাব। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিজয়নগর থানায় মামলা দায়ের করা হয় হয়েছে বলে ভৈরব র‌্যাব ক্যাম্প সূত্রে জানাগেছে।
অপরদিকে বৃহস্পতিবার দিবাগত রাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সহকারী পরিচালক চন্দন দেবনাথ এর নেতৃত্বে বি.বাড়িয়া জেলার আখাউড়ার নূরপুর গ্রামের মৃত আলী হোসেনের পুত্র আব্দুল হামিদ (৬০) এর বসত বাড়িতে অভিযান চালিয়ে খড়ের স্তুপ ও রান্নাঘরের মাটির নিচে ড্রামে রক্ষিত ১৪৯ বোতল  নিষিদ্ধ স্কাফ সিরাপ, ৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব। এসময় মাদক ব্যবসায়ী আব্দুল হামিদকে আটক করা হয়।  আটককৃতের বিরুদ্ধে আখাউড়া থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামালা দায়ে করা হয়।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close