২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার ০১:২০:০০ এএম
সর্বশেষ:

১৩ জানুয়ারি ২০১৮ ০৩:৩১:৪১ এএম শনিবার     Print this E-mail this

পারিশ্রমিকের তালিকা প্রকাশ!

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 পারিশ্রমিকের তালিকা প্রকাশ!

ঘরোয়া ওয়ানডের সবচেয়ে বড় আসর ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগ আগামী ফেব্রুয়ারিতে মাঠে গড়াবে। দিনক্ষণও ঠিক হয়েছে, আগামী ৫ ফেব্রুয়ারি শুরু হওয়ার কথা আসরটির। প্লেয়ার্স ড্রাফট হবে ২০ জানুয়ারি। এরই মধ্যে খেলোয়াড়দের পারিশ্রমিকের তালিকা প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে খেলোয়াড়দের পারিশ্রমিকের তালিকা প্রকাশ করে। এই তালিকায় পাঁচ খেলোয়াড়ের সর্বোচ্চ ৩৫ লাখ টাকা করে পারিশ্রমিক ধরা হয়েছে। ‘আইকন’ গ্রেডে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া এই খেলোয়াড়রা হলেন—মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ।

একই গ্রেডে আরো সাত ক্রিকেটার রয়েছেন। তবে তাঁরা পাবেন ২৫ লাখ টাকা করে পারিশ্রমিক। তাঁরা হলেন—ইমরুল কায়েস, মুস্তাফিজুর রহমান, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, লিটন কুমার দাস, এনামুল হক বিজয় ও রুবেল হোসেন।

‘এ’ প্লাস গ্রেডে মুমিনুল হক পাবেন ২৩ লাখ, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত ২২ লাখ টাকা করে পারিশ্রমিক পাবেন।

এই গ্রেডে আরো আছেন সৌম্য সরকার, জহুরুল ইসলাম, শুভাগত হোম, শাহরিয়ার নাফীস, মোশাররফ হোসেন রুবেল, জিয়াউর রহমান, অলক কাপালি, ফরহাদ রেজা, আরিফুল হক, সানজামুল ইসলাম, মার্শাল আইয়ুব, মোহাম্মদ আল আমিন, নাদিফ চৌধুরী, মেহেদী মারুফ, তাইজুল ইসলাম, আবদুর রাজ্জাক, আবুল হাসান রাজু, শফিউল ইসলাম, নাজমুল হোসেন শান্ত ও নাজমুল ইসলাম অপু। এঁদের পারিশ্রমিক ধরা হয়েছে ২০ লাখ টাকা করে।

এ ছাড়া ‘এ’ গ্রেডে উল্লেখযোগ্য হিসেবে আছেন তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি ও আবু হায়দার রনি। তাঁদের পারিশ্রমিক ১৮ লাখ টাকা। একই গ্রেডে মোহাম্মদ আশরাফুল থাকলেও তাঁর পারিশ্রমিক ধরা হয়েছে ১৫ লাখ টাকা।

আর ‘বি’ প্লাস গ্রেডে আছেন জাতীয় দলের সাবেক খেলোয়াড় মেহরাব হোসেন জুনিয়র, মোহাম্মদ শহীদ। ‘বি’ গ্রিডে আছেন জাতীয় দলের বাইরে থাকা পেসার শাহাদাত হোসেন রাজীব।

অবশ্য তালিকায় মোট ২২৭ জন ক্রিকেটার আছেন। যেখানে সর্বনিম্ন পারিশ্রমিক আছে তিন লাখ টাকা।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
বাংলার চোখ মিডিয়া লিমিটেড

চেয়ারম্যানঃ মোঃ আলী আকবর
নির্বাহী সম্পাদকঃ নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১২০৮০৭৭৯ (চেয়ারম্যান), ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬ (নির্বাহী সম্পাদক)
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close