২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার ০৮:৪৯:১১ এএম
সর্বশেষ:

১৩ ফেব্রুয়ারি ২০১৮ ১০:২৬:৩৩ পিএম মঙ্গলবার     Print this E-mail this

টেকনাফে ৬ষ্ট শ্রেনীর ছাত্রীর আত্নহত্যা

আমান উল্লাহ আমান, টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
বাংলার চোখ
 টেকনাফে ৬ষ্ট শ্রেনীর ছাত্রীর আত্নহত্যা

টেকনাফে বড় বোনের সাথে ঝগড়ার জেরধরে ক্ষোভ ও অভিমানে এক স্কুল ছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্নহত্যা করেছে।
 জানা যায়,১৩ ফেব্রুয়ারী সন্ধ্যা ৬টারদিকে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিম মহেশখালীয়া পাড়ার সৌদি প্রবাসী হাজী কবির আহমদের মেয়ে ও নয়াবাজার হাইস্কুলের ৬ষ্ট শ্রেণীর ছাত্রী সুমাইয়া (১০) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে রাতেই হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি নির্মল চাকমা সর্ঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান।
উল্লেখ্য, সকালে বড় বোন শাকির সাথে সুমাইয়ার ঝগড়া হয়। বাড়ির লোকজন তাদের ঝগড়া শান্ত করেন। এদিকে ঝগড়া ও গালমন্দে চরম অপমানবোধ করে সুমাইয়া। এরপর সন্ধ্যা ৬টারদিকে ঘরের ভেতরে নিজ রুমে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার পর তার ঝুলন্ত লাশ দেখতে পেয়ে কান্নাকাটি শুরু হয়। বিষয়টি স্থানীয় মেম্বার ও থানা পুলিশকে অবহিত করা হয়। এই ঘটনায় পরিবারসহ এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। হোয়াইক্যং ফাঁড়ির আইসি নির্মল চাকমা,স্কুল ছাত্রীর আতœহত্যার সত্যতা স্বীকার করে বলেন, এই ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেওয়া হচ্ছে। স্থানীয় মেম্বার আব্দুল জাব্বার, গলায় ফাঁস লাগিয়ে স্কুল ছাত্রী আত্নহনের বিষয়টি স্বীকার করেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close