২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার ০৮:৩৯:৪৪ এএম
সর্বশেষ:

১৩ ফেব্রুয়ারি ২০১৮ ১০:৩৫:৫৫ পিএম মঙ্গলবার     Print this E-mail this

আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী গোলাম মোস্তফা কামালের সংবাদ সম্মেলন

ইফতেয়ার রিফাত ব্রাহ্মনবাড়িয়া থেকে
বাংলার চোখ
 আওয়ামীলীগের মনোনয়নপ্রত্যাশী গোলাম মোস্তফা কামালের  সংবাদ সম্মেলন

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৬ (বা­ঞ্চারামপুর) আসনে আওয়ামীলীগের মনোনয়ন চান উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম মোস্তফা কামাল মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি আগামী নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন চাওয়ার ঘোষনা দেন।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, ছাত্রজীবন থেকেই তিনি ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত হন। ১৯৭৯ সালে তিনি ছাত্রলীগ কেন্দীয় কমিটির সদস্য ও ১৯৭৯-১৯৮০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দিন হল ছাত্র সংসদের জিএস হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি দীর্ঘদিন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্বও পালন করেন।
সংবাদ সম্মেলনে গোলাম মোস্তফা কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তবে সৎ, আদর্শ ও নিষ্ঠাবান নেতৃত্বের অভাবে বাঞ্ছারামপুর উপজেলা পিছিয়ে পড়ছে। সে কারনেই বাঞ্চারামপুরের মানুষ পরিবর্তন চায়।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বাঞ্চারামপুরের বর্তমান সংসদ সদস্য ক্যাপ্টেন (অবঃ) এবি তাজুল ইসলাম মুক্তিযুদ্ধ বিষয়ক প্রতিমন্ত্রী থাকাকালীন সময়ে বিদেশী বন্ধুদের দেয়া সম্মাননা ক্রেস্টে সোনা কেলেঙ্কারির কারণে বিতর্কিত হয়েছিলেন। এছাড়াও তিনি স্বজনপ্রীতি করেন। তার ভাগ্নে জনির ক্ষমতার অপব্যবহারের কথাও তিনি উল্লেখ করেন।
মতবিনিময় সভায় জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close