২২ মে ২০১৮, মঙ্গলবার ০৯:৫৩:৪৫ পিএম
সর্বশেষ:

১৩ ফেব্রুয়ারি ২০১৮ ১০:৫১:০৯ পিএম মঙ্গলবার     Print this E-mail this

ভৈরব উপজেলা বিএনপির সভাপতিসহ ১৩ জনের রিমান্ড না’মঞ্জুর

এম.আর. রুবেল, ভৈরব (কিশোরগঞ্জ) থেকে
বাংলার চোখ
 ভৈরব উপজেলা বিএনপির সভাপতিসহ ১৩ জনের রিমান্ড না’মঞ্জুর

ভৈরব থানা পুলিশের উপপরিদর্শক বাদী হয়ে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলায় ভৈরব উপজেলা বিএনপি সভাপতি রফিকুল ইসলামসহ আটককৃতদেরকে ৭দিনের রিমান্ড চাইলে তা নামুঞ্জুর করে পুলিশকে জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য ১দিনের অনুমতি দেয় বিজ্ঞ আদালত। আজ মঙ্গলবার সিনিয়র জুডিশিয়াল ম্যাািজস্ট্রেট ইকবাল মাহমুদ এ আদেশ দেন।
পুলিশের কর্তব্যকাজে বাধা ও নাশকতার চেষ্টার অভিযোগে গত ৫ ফ্রেব্র“য়ারি ভৈরব শহরের নিজ বাড়ি থেকে আটক হয় ভৈরব উপজেলা বিএনপি সভাপতি মো: রফিকুল ইসলাম সহ কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ভিপি মো: বাহার মিয়া, জেলা ছাত্রলীগ সভাপতি তারিকুজ্জামান পার্নেলকে আটক করা হয়। ওইদনি ঢাকা-সিলেট মহাসড়কে বেগম খালেদা জিয়াকে অভ্যর্থনা জানাতে আসলে বিএনপি কর্মীদের সাথে পুলিশের সংর্ঘষ হলে বেশ কয়েকজন পুলিশ আহত হয়। এঘটনায় ওইদিন ৮জন নেতাকর্মীকে আটক করে পুলিশের দায়ের করা মামলায় কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করে। পরে আরো ৫জনকে জড়িত থাকার অভিযোগে আটক করা হয় বলে জানাগেছে। গতকাল সোমবার এজাহারভুক্ত ৪৫ অভিযুক্ত আসামীর মধ্যে আটক হওয়া ৮জন ব্যতীত বাকী ৩৭ নেতাকর্মী উচ্চ আদালত থেকে আগাম জামিন পায়।
পুলিশের দায়ের করা মামলায় এপর্যন্ত এজাহারভুক্ত ও অজ্ঞাত মিলে আটক হয় ১৩জন। কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো: রফিকুল ইসলামসহ আটককৃতদের ৭দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার আদালতে পুলিশ রিমান্ডের আবেদন করলে বিজ্ঞ আদালত রিমান্ড নামঞ্জুর করেন এবং জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য ১দিনের অনুমতি দেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
বাংলার চোখ মিডিয়া লিমিটেড

চেয়ারম্যানঃ মোঃ আলী আকবর
নির্বাহী সম্পাদকঃ নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১২০৮০৭৭৯ (চেয়ারম্যান), ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬ (নির্বাহী সম্পাদক)
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close