২২ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার ০৮:৩১:১০ এএম
সর্বশেষ:

১৩ ফেব্রুয়ারি ২০১৮ ১০:৫৩:০০ পিএম মঙ্গলবার     Print this E-mail this

হাটহাজারীর নাঙ্গলমোড়ার ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন চৌধুরীর ইন্তেকাল

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 হাটহাজারীর নাঙ্গলমোড়ার ইউপি চেয়ারম্যান কামাল উদ্দিন চৌধুরীর ইন্তেকাল

হাটহাজারী উপজেলার ৫নং নাঙ্গলমোড়া ইউনিয়ন পরিষদের পর পর ৩বার নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব কামাল উদ্দিন চৌধুরী (৭২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে .. রাজেউন)। গত সোমবার ভোর ৬টায় ঢাকাস্থ একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। দীর্ঘদিন যাবৎ তিনি নানা জটিল রোগে ভূগছিলেন।
তাঁর মৃত্যুতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা, চাকসুর সাবেক ভি.পি মুক্তিযোদ্ধা এস.এম ফজলুল হক, হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ নুরুল আমীন, হাটহাজারী উপজেলা চেয়ারম্যান মাহাবুবুল আলম চৌধুরী, রেড ক্রিসেন্ট সোসাইটি, চট্টগ্রামের সাবেক সভাপতি আলহাজ্ব মোহাম্মদ নুরুন্নবী তালুকদার ও চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র সাবেক  সদস্য ও উপজেলা বিএনপি’র যুগ্ন-আহবায়ক গাজী জাফর আলম।
মৃত্যুকালে তিনি বিধবা স্ত্রী, দুই ছেলে, এক মেয়ে, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব ও অনেক গুনাগ্রাহী রেখে গেছেন। সোমবার এশার নামাজের পর চট্টগ্রাম মুসলিম এডুকেশন সোসাইটির মাঠে মরহুমের প্রথম নামাজের জানাযা শেষে গতকাল মঙ্গলবার উপজেলা নাঙ্গলমোড়া উচ্চ বিদ্যালয় মাঠে ২য় জানাযা নামাজের পর মুকিম চৌধুরী বাড়ির কবর স্থানে মরহুমের লাশ দাফন হয়েছে বলে মরহুমের ছোট ভাই মুসলিম উদ্দিন চৌধুরী জানিয়েছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
চৌধুরী কমপ্লেক্স, ৫০/এফ, ইনার সার্কুলার (ভিআইপি) রোড, নয়াপল্টন, ঢাকা-১০০০।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-৭১২৬৩৬৯
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh
Developed by eMythMakers.com
Close