১৯ নভেম্বর ২০১৮, সোমবার ০৩:৫২:২০ পিএম
সর্বশেষ:
মির্জা আব্বাসের শাহজাহানপুরের বাসা ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। বাসার সামনে থেকে ১০-১২ জনকে আটক করার অভিযোগ করেছেন, আফরোজা আব্বাস।            বাসসের ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের ইন্তেকাল ( ইননাল--- রাজিউন দুপুর ১:২০ মিনিটে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে মারা যান           

১৩ ফেব্রুয়ারি ২০১৮ ১১:০৪:১১ পিএম মঙ্গলবার     Print this E-mail this

কালকিনিতে ইউপি সদস্যের অনুপস্থিতে সেবা কার্যক্রম ব্যাহত

মাদারীপুর থেকে প্রতিনিধি
বাংলার চোখ
 কালকিনিতে ইউপি সদস্যের অনুপস্থিতে সেবা কার্যক্রম ব্যাহত

মাদারীপুরের কালকিনিতে মোঃ ফরহাদ খন্দকার নামের এক ইউপি সদস্যের এলাকায় দীর্ঘদিন ধরে অনুপস্থিত থাকার কারনে সেবা কার্যক্রম দারুনভাবে ব্যাহত হচ্ছে। সে দেনার দায়ে এলাকা ছেড়ে নিজেকে লুকিয়ে রেখেছেন বলে একািধক সুত্রে জানাগেছে। এদিকে তার অনুপস্থিতে ওই এলাকার সাধারন মানুষ চরম ভোগান্তিতে পরেছেন। এতে করে সেবা বঞ্চিত হচ্ছেন ওই এলাকাবাসী।
এলাকা, ভুক্তভোগী ও ইউনিয়ন সুত্রে জানাগেছে, উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড সদস্য ফরহাদ খন্দকার এলাকার বিভিন্ন মানুষের কাছ থেকে ধারের কথা বলে প্রায় অর্ধকোটি টাকা নেন। এ টাকা তিনি পরিশোধ করতে না পেরে গত ৪মাস ধরে এলাকা ছেড়ে অন্য এলাকায় গা ঢাকা দিয়েছেন। তিনি টাকা পরিশোধ করতে না পারায় তিনি এলাকায় ফিরতে পারছেন না। এদিকে ওই এলাকার সাধারন মানুষ তার কাছে সেবা নিতে গিয়েও তাকে পাচ্ছেন না। এতে করে চরম ভোগান্তিতে পরেছেন সাধারন মানুষ। ইউপি পরিষদে সেবা নিতে আশা আবদুল মান্নান খান, উজ্জল বেপারী ও আহসানসহ বেশ কয়েকজন ক্ষোভের সঙ্গে বলেন, সে ব্যক্তিগতভাবে দেনা হয়ে এলাকা ছেড়েছেন। কিন্তু আমরা তার অনুপস্থিতির কারনে জন্মনিবন্ধন ও ইউপি পরিষদের সার্টিফিকেট তুলতে পারছিনা। আর কবে তাকে পাবো তার কোন হৃদিস নেই।
পাওনাদার মোঃ লুৎফার সরদার বলেন, আমার কাছ থেকে সে ব্যবসার কথা বলে ৭ লক্ষ টাকা ধার নিয়েছেন। কিন্তু সে এ টাকা ফেরত না দিয়েই এলাকা ছেড়ে পালিয়ে গেছেন। আমার মত অনেক লোকজনই তার কাছে টাকা পাবে।
ইউপি সদস্যের বড় ভাইর স্ত্রী তাহমিনা বেগম বলেন, সে ব্যবসা করতে গিয়ে মানুষের কাছে  প্রায় অর্ধকোটি টাকা দেনা হয়ে গেছেন। সে দেনার দায়ে পরিবারসহ এলাকা ছেড়েছেন।
এনায়েতনগর ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল্লাহ মারুফ বলেন, ফরহাদ খন্দকার দেনার দায়ে এলাকা ছেড়ে পালিয়ে রয়েছেন। এ কারনে সে প্রায় ৪ মাস ধরে পরিষদে আসতে পারছেনা। এ বিষয়টি প্রশাসনকে মৌখিকভাবে জানিয়েছি।
এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ হাফিজুর রহমান বলেন, সে এতদিন এলাকায় না থাকলেতো তার মেম্বারশিপ পদ থাকার কথা না। বিষয়টি আমি দেখতেছি।  

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close