২৪ অক্টোবর ২০১৮, বুধবার ১০:৪৩:৪৪ এএম
সর্বশেষ:

২৮ মার্চ ২০১৮ ০৭:৫৩:০৫ পিএম বুধবার     Print this E-mail this

কক্সবাজারের পেকুয়া হ্যাট্রিক চ্যাম্পিয়ন

চঞ্চল দাশগুপ্ত,কক্সবাজার প্রতিনিধি
বাংলার চোখ
 কক্সবাজারের পেকুয়া হ্যাট্রিক চ্যাম্পিয়ন

বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় টুর্ণামেন্ট ২০১৪ সালে রানার্স আপ, ২০১৫, ২০১৬ সালে চ্যাম্পিয়ন চট্টগ্রাম বিভাগের কক্সবাজার জেলার পেকুয়া উপজেলা। ২০১৭ সালের সর্বশেষ ২৮ মার্চ বুধবার দুপুর দেড়টার ফাইনাল খেলায়ও চ্যাম্পিয়ন হয় পেকুয়া উপজেলা। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের ওই খেলায় ২-১ গোলে রাজশাহী বিভাগের পাবনা জেলার সাথিয়া উপজেলার ফুলবাড়িযা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে পেকুয়া উপজেলার পূর্ব উজানটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।
এদিকে বেলা ৩টার দিকে ২-১ গোলে জয়লাভের খবর টিভি স্কীনে ভেসে ওঠলে পুরো জেলায় আনন্দ মিছিলে ভরে ওঠে। প্রতিটি পয়েন্টে শুরু হয় আনন্দ মিছিল আর নিত্য। সবচেয়ে বেশি আনন্দ মিছিল শুরু করে চ্যাম্পিয়নদের নিজ উপজেলা পেকুয়া। বাদ্যযন্ত্রসহ পেকুয়া বাজার, পেকুয়া চৌমহুনী, উজানটিয়ার সোনালী বাজার, মগনামার লঞ্চঘাট ষ্টেশন, রাজাখালীর আরবশাহ বাজার, শীলখালী উচ্চ বিদ্যালয় আশেপাশের এলাকায় ব্যাপক আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ হয়। স্লোগানে স্লোগানে বাতাসভারী করে এলাকাবাসী। গতবারের মত এবারোও চ্যাম্পিয়নদের সংবর্ধনা আয়োজনের প্রস্তুতিও শুরু করে দিয়েছে এলাকাবাসী। এলাকাবাসী জানিয়েছেন, টানা তিনবার চ্যাম্পিয়ন হয়ে ক্ষুদে ফুটবল বীরেরা আমাদেরকে অনেক উচুতে নিয়ে গেছে। আমরাও তাদের প্রাপ্য সম্মান দেওয়ার জন্য প্রস্তুত। মুঠোফোনে চ্যাম্পিয়ন স্কুলের প্রধান শিক্ষক মাহাবুব আলম বলেন, মহান আল্লাহর কাছে শোকরিয়া। চ্যাম্পিয়ন হয়ে আমরা শুধু পেকুয়ার প্রতিনিধিত্ব করেনি। প্রতিনিধিত্ব করেছি চট্টগ্রাম বিভাগের। মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ সুন্দর একটি টুর্ণামেন্ট সফলভাবে শেষ করার জন্য।     



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close