২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার ০৮:৫৩:৩৯ পিএম
সর্বশেষ:

৩০ মার্চ ২০১৮ ০৮:৪১:৫৬ পিএম শুক্রবার     Print this E-mail this

চুয়াডাঙ্গার ৫টি ইউপি নির্বাচনে, ৪টিতে আওয়ামীলীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

রানা কাদির, চুয়াডাঙ্গা প্রতিনিধি
বাংলার চোখ
 চুয়াডাঙ্গার ৫টি ইউপি নির্বাচনে, ৪টিতে আওয়ামীলীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাঁকা, হাসাদহ ও রায়পুর এবং আলমডাঙ্গা উপজেলার আঁইলহাস ও নাগদাহ ইউপির নির্বাচন বৃহস্পতিবার (২৯ মার্চ)  সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়। ৫টি ইউপি নির্বাচনে ৪টিতে আওয়ামীলীগ ও ১টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী হয়েছে।
বৃহস্পতিবার রাত ৮টা  জীবননগর উপজেলা নির্বাচন অফিসার ও দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসার মোতাওয়াক্কিল রহমান বেসরকারী ফলাফল ঘোষনা করেন, নির্বাচনে ৩টি ইউনিয়নের মধ্যে বাঁকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় প্রার্থী আব্দুল কাদের প্রধান নৌকা প্রতীক নিয়ে ৬ হাজার ২৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান সিরাজুল ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে ৩ হাজার ৫৪১ ভোট পেয়েছেন। হাসাদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী রবি বিশ্বাস নৌকা প্রতীক নিয়ে ৫ হাজার ১৯৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন,তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী সোহরাফ হোসেন বিশ্বাস চশমা প্রতীক নিয়ে ২ হাজার ৮৭ ভোট পেয়েছেন। রায়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ শাহ আনারস প্রতীক নিয়ে ২ হাজার ৯৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দী বর্তমান চেয়ারম্যান তাহাজ্জত হোসেন মির্জা নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ২ হাজার ৮৬৪ ভোট।
আলমডাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার ও দায়িত্ব প্রাপ্ত রিটার্নিং অফিসার আবু আনছার বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে বেসরকারি ফলাফল ঘোষনা করেন। আঁইলহাস ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী এ্যাডভোকেট আব্দুল মালেক নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৮৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতীদ্বন্দী স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান মিনাজ উদ্দীন বিশ্বাস চশমা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৮ ভোট। নাগদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী আবুল কালাম আজাদ নৌকা প্রতীক নিয়ে ৩ হাজার ৯৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতীদ্বন্দী বিএনপির দলীয় প্রার্থী মোখলেচুর রহমান কমল ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৮ ভোট।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, সুষ্ঠ পরিবেশে ভোট হওয়ার কারনে যোগ্য প্রার্থীরা জিতেছেন। সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হওয়ায় ভোট চলাকালীন কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close