২৩ সেপ্টেম্বর ২০১৮, রবিবার ০৭:৪৪:৪৫ পিএম
সর্বশেষ:

১১ এপ্রিল ২০১৮ ১২:৫৬:২৮ পিএম বুধবার     Print this E-mail this

রাজধানী অচল

ডেস্ক রিপোর্ট
বাংলার চোখ
 রাজধানী অচল

 সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে রাজধানীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এতে করে কার্যত অচল হয়ে পড়েছে রাজধানী।

আজ বুধবার সকাল সাড়ে ৯টা থেকে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। শিক্ষার্থীদের অবস্থানে রাজধানীর পান্থপথ, তেজগাঁও, ফার্মগেট ও মিরপুরসহ বিভিন্ন সড়কে বন্ধ রয়েছে সব ধরনের যান চলাচল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল ১০টার দিকে ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক, সোনারগাঁও ইউনিভার্সিটি, ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশসহ কয়েকটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে গ্রীন রোড ও পান্থপথ মোড় অবরোধ করেন।

আন্দোলনকারী শিক্ষার্থীরা জানান, অতি দ্রুত কোটা সংস্কার করতে হবে। অন্যথায় আন্দোলন চলবে। ন্যায্য দাবি আদায় না হওয়া পর্যন্ত তারা মহাসড়ক ছাড়বেন।

এ সময় আন্দোলনকারীদের ওপর পুলিশ ও ছাত্রলীগের হামলার তীব্র নিন্দাও জানান শিক্ষার্থীরা।

জানা যায়, শিক্ষার্থীদের অবরোধ করা সড়ক দিয়ে অ্যাম্বুলেন্স ছাড়া কোনো যানবাহন চলাচল করতে দেওয়া হচ্ছে না। এতে যানজট তীব্র আকার ধারণ করেছে। এতে করে দুর্ভোগে পড়েছে সাধারণ মানুষ।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close