২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার ০১:০৯:৪৬ এএম
সর্বশেষ:

১৫ এপ্রিল ২০১৮ ০২:০৫:০৮ পিএম রবিবার     Print this E-mail this

দাবি আদায়ের ক্ষমতা বিএনপির কতটুকু তা জনগন জানে : হানিফ

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া থেকে
বাংলার চোখ
 দাবি আদায়ের ক্ষমতা বিএনপির কতটুকু তা জনগন জানে : হানিফ

আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, একজন আদালতের রায়ে দন্ডপ্রাপ্ত আসামীকে আন্দোলন করে মুক্ত করা যায় না। পৃথিবীর কোন দেশেই এমন কোন নজির নেই। তাই বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হলে আইনী প্রক্রিয়ার মাধ্যমে মুক্ত করতে হবে।
রবিবার বেলা ১২টায় কুষ্টিয়া লালন একাডেমীর উন্নয়ন কাজের পরিদর্শন শেষে “আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করে আনা হবে”  বিএনপি নেতা ড.খন্দকার মোশারফ হোসেনের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। হানিফ বলেন, সরকারের বিরুদ্ধে আন্দোলন করে দাবি আদায়ের ক্ষমতা বিএনপির কতটুকু আছে তা জনগন জানে। বিএনপির নেতা-কর্মীদের এই ধরনের বক্তব্যে দেয়ার মাধ্যমে প্রমানিত হয় আসলে তারা বেগম খালেদা জিয়ার মুক্তি চাই না। তিনি আরো বলেন, বিএনপি গত নয় বছর ধরে এমন অনেক হুমকী দিয়ে সরকারকে বাধ্য করার চেষ্টা করেছেন। এর ফলাফল কি হয়েছে তা দেশবাসী জানে তাই বিএনপির এই ধরনের কথাবার্তার কোন মূল্যে নেই। এ সময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারন সম্পাদক আজগর আলী, শহর আওয়ামীলীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
বাংলার চোখ মিডিয়া লিমিটেড

চেয়ারম্যানঃ মোঃ আলী আকবর
নির্বাহী সম্পাদকঃ নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১২০৮০৭৭৯ (চেয়ারম্যান), ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬ (নির্বাহী সম্পাদক)
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close