১৯ ডিসেম্বর ২০১৮, বুধবার ০৩:০৪:৩০ এএম
সর্বশেষ:

১৬ এপ্রিল ২০১৮ ০১:৩০:২৮ এএম সোমবার     Print this E-mail this

এবার পুলিশের বিরুদ্ধে মহিলা লীগনেত্রীর মানহানি মামলা

এম.জামান কাকা, যশোর থেকে
বাংলার চোখ
 এবার পুলিশের বিরুদ্ধে মহিলা লীগনেত্রীর মানহানি মামলা

 যশোরের শার্শা উপজেলা মহিলা লীগের সহ সভাপতি রেখা খাতুন শেষ পর্যন্ত প্রশাসনের সরকারি কর্তাদের নামে মানহানি মামলা করেছেন। জেলা যুগ্ম জজ প্রথম আদালত যশোরে মামলাটি তিনি দায়ের করেছেন। মামলার আসামি পাচজন। আসামিরা হচ্ছে নায়েক সুবেদার আব্দুল্লাহীল ওয়াফী, এস.আই ফিরোজ উদ্দীন, খন্দঃ শামীম উদ্দিন (ওসি/তদন্ত), এ.এস.আই মতিউর ও বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান। মামলাটি পরিচালনা করছেন মানবাধিকার উন্নয়ন উদ্যেগ ফাউন্ডেশনের আইনজীবিরা।
ঘটনার বিবরনে জানা যায়, ২১/০৯/২০১৬ তারিখে ১০ জনের বিজিবির একটি টিম রাত দুই টার দিকে শার্শা থানার একটি গ্রাম থেকে মহিলা লীগের সহ সভাপতি রেখা খাতুনকে তার বাড়ি থেকে আটক করেন। পরদিন বেলা ১১টায় তাকে চালান দেওয়া হয়। তাকে প্রাথমিক পর্যায়ে আদালতে সোর্পদ করে পরবর্তীতে ৭৯৫পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও সেই মামলায় রেখা খাতুনকে চালান দেখানো হয়। মামলা নং-১৮, জি আর নং-১৫৭৬/১৬। বিচারিক আদালতের মামলা নং-সেসনঃ ৩৯৬/১৭।
বিজ্ঞ বিচারক মূল ঘটনা পর্যালোচনা সাপেক্ষে শেষ পর্যন্ত আসামি রেখা খাতুন কে মাদক মামলা থেকে অব্যাহতি দিয়ে প্রশাসনের কর্তাদের বিরুদ্ধে মানহানি মামলার পরামর্শ দেন। বিজ্ঞ বিচারকের পরামর্শে রেখা খাতুন উল্লেখিতদের মধ্যে দায়িত্বশীল পাচজনের বিরুদ্ধে মানহানি মামলা করেন।
এদিকে পুলিশ ও বিজিবির বিরুদ্ধে মামলা করায় তুমুল সাড়া পড়েছে আদালত পাড়ায় ও যশোরে। বিশেষ করে র্শ্শাা ও বেনাপোলে রেখা খাতুনকে সকলে বীরঙ্গনা বলতে শুরু করেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close