২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার ০১:১১:৩৩ এএম
সর্বশেষ:

১৬ এপ্রিল ২০১৮ ১২:৫৭:৩২ পিএম সোমবার     Print this E-mail this

এরশাদের বক্তব্যে :বয়স্ক মানুষ কখন কোথায় কি বলে তা আমলে নেয়ার কোন যুক্তিকতা নেই : হানিফ

সুজন কুমার কর্মকার, কুষ্টিয়া থেকে
বাংলার চোখ
 এরশাদের বক্তব্যে :বয়স্ক মানুষ কখন কোথায় কি বলে তা আমলে নেয়ার কোন যুক্তিকতা নেই : হানিফ

আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুব উল অলম হানিফ বলেছেন, বাংলাদেশের মানুষ জানেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ সাহেবের বয়স এখন নব্বই এর কোঠায়। একজন বয়স্ক মানুষ কখন কোথায় কি বলে তা বক্তব্যের মধ্যে আসে না। তিনি বলেন, আওয়ামীলীগের জনপ্রিয়তা যদি শূণ্যের কোঠায় হয় তাহলে দুইদিন আগে এরশাদ সাহেব বললেন আওয়ামীলীগের সাথে তারা সত্তরটি আসনে নির্বাচনে শরিক হতে চাই। তিনি আরো বলেন,এরশাদ সাহেবের বয়স হয়েছে। তাই এই বয়সে তার বক্তব্যে আমলে নেয়ার কোন যুক্তিকতা নেই।
সোমবার বেলা ১১টায় কুষ্টিয়া গালর্স স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে যোগ দেয়ার আগে “বর্তমান সরকারের জনপ্রিয়তা এখন শূন্য”জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ এর এমন বক্তব্যের প্রেক্ষিতে তিনি এসব কথা বলেন।
“আন্দোলন করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব নয় মন্তব্য করে হানিফ বলেন, খালেদা এতিমের টাকা আত্মসাতের দায়ে আদালতের রায়ে দন্ডিত একজন কয়েদি। তার সাথে যদি গণতন্ত্রকে মিলিয়ে ফেলা যায় সেটা হবে জাতির জন্য দূভাগ্যজনক। তিনি বলেন, যে সাবেক প্রধানমন্ত্রী এতিমের টাকা আত্মসাতের দায়ে কারাগারে থাকেন তার কাছ থেকে গনতন্ত্র, লৌকিকতা কোন কিছু হাতি আশা করে না।
এ সময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জজ কোটের পিপি এ্যাড. অনুপ নন্দী, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাদ আহমেদসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
বাংলার চোখ মিডিয়া লিমিটেড

চেয়ারম্যানঃ মোঃ আলী আকবর
নির্বাহী সম্পাদকঃ নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১২০৮০৭৭৯ (চেয়ারম্যান), ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬ (নির্বাহী সম্পাদক)
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close