২৪ এপ্রিল ২০১৮, মঙ্গলবার ০১:০৫:৫১ এএম
সর্বশেষ:

১৬ এপ্রিল ২০১৮ ০১:০৪:৫০ পিএম সোমবার     Print this E-mail this

১শ টাকার জন্য

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
বাংলার চোখ
 ১শ টাকার জন্য

খুলনার পাইকগাছায় মোবাইল মেরামত করা ১শ টাকা চাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে রাসেল (২২) নামে এক যুবক নিহত ও ২জন আহত। এর প্রতিবাদে সোমবার স্থানীয় বাজারের ব্যবসায়ীরা ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখেন। এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে। ঘটনাস্থল পরিদর্শন ও নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। তবে এব্যাপারে (সোমবার দুপুর ১টা পর্যন্ত) কেউ কোনো অভিযোগ করেনি বলে থানা সূত্রে জানান গেছে। নিহত রাসেল গোপালপুরের ক্যান্সার আক্রান্ত মতলেব সরদারের একমাত্র ছেলে।
জানা গেছে, উপজেলার মঠবাটী গ্রামের মো. আলী মোল্লার পুত্র শফিকুল মোল্লা কিছুদিন আগে নতুন বাজারস্থ প্রতিবন্ধী শামীমের মোবাইলের দোকান থেকে ১টি মোবাইল মেরামত করে ১শ টাকা বাকী রাখে। শনিবার (১৪এপ্রিল) বিকেলে দোকান কর্মচারী রাসেল শফিকুলের কাছে পাওনা টাকা চাইলে দু’পক্ষ তর্কে জড়িয়ে পড়ে এক পর্যায়ে শামীম ঘনিষ্টরা জড়ো হয়ে শফিকুলকে মাথায় আঘাত করে গুরুতর আহত করে তারা এলাকা ত্যাগ করে। এ খবর পেয়ে শফিকুলের বাড়ীর লোকজন নতুন বাজারে ছুটে এসে কাউকে না পেয়ে মঠবাটীর ইসলাম মোল্লা, শাহাবুদ্দীন মোল্লাগংরা দোকান কর্মচারী রাসেলের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পাইকগাছা হাসপাতালে ও পরে অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে খুলনা সার্জিক্যাল ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার বিকাল ৫টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুর খবরে রবিবার সন্ধ্যায় নতুন বাজার এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে।
ওসি আমিনুল ইসলাম জানিয়েছেন, প্রতিপক্ষের আঘাতে আহত রাসেলের মৃত্যুর খবর শুনেছি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
বাংলার চোখ মিডিয়া লিমিটেড

চেয়ারম্যানঃ মোঃ আলী আকবর
নির্বাহী সম্পাদকঃ নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১২০৮০৭৭৯ (চেয়ারম্যান), ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬ (নির্বাহী সম্পাদক)
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close