২০ জুলাই ২০১৮, শুক্রবার ০৮:০০:৩৫ পিএম
সর্বশেষ:

১৬ এপ্রিল ২০১৮ ০৪:০৮:০৮ পিএম সোমবার     Print this E-mail this

শেখ হাসিনা কোন প্রতিশ্রুতি বাস্তবায়ন করেনি-এরশাদ

আব্দুল গফুর নীলফামারী থেকে
বাংলার চোখ
 শেখ হাসিনা কোন প্রতিশ্রুতি বাস্তবায়ন করেনি-এরশাদ

  জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন “১০ টাকা কেজির চাল আর ঘরে ঘরে চাকরী দেবার প্রতিশ্রুতি দিয়ে শেখ হাসিনা ক্ষমতায় এসেছিলো। তবে শেখ হাসিনা তার দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারে নাই।  দেশের মানুষ ১০ টাকা কেজির চাল ৪০/৫০ টাকায় কিনছে আর বেকাররা চাকরীও পায়নি”।
সোমবার দুপুরে নীলফামারীর জলঢাকা ডাকবাংলো মাঠে জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক জনসভায় তিনি এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন,“ উন্নয়ন যতটুকু হয়েছে সব ঢাকায়, ঢাকার বাহিরে কোন উন্নয়ন হয়নি। আমি তিস্তা ব্যারেজ করেছিলাম, তবে তিস্তা আজ ধুধু বালুচর। তিস্তা নদীতে এখন গরু গাড়ী চরে।
এসময় তিনি আরো বলেন,“বর্তমান সরকারের সময় মানুষ অত্যাচার, খুন, গুম আর জুলুম ছাড়া কিছুই পায়নি। আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় আসলে দেশের মানুষ শান্তিতে থাকবে।’
জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ্ আব্দুল কাদের বুলু চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জুর সঞ্চালনায় এসময় দলের কো-চেয়ারম্যান জি.এম কাদের,  প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আক্তার, স্থানীয় সরকার ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা এমপি, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তাফা, বিরোধী দলীয় হুইপ শওকত আলী চৌধুরী এমপি, গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, নীলফামারী-১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, নীলফামারী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব এ.কে. এম সাজ্জাদ পারভেজসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর আগে বিভিন্ন দলের  শতাধিক কর্মী এরশাদের হাতে ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।
 



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close