১৭ জুলাই ২০১৮, মঙ্গলবার ০৬:১০:৩২ এএম
সর্বশেষ:

১৬ এপ্রিল ২০১৮ ০৬:২৩:৪৫ পিএম সোমবার     Print this E-mail this

খাগড়াছড়ি-রাঙ্গামাটির দেড়শ পরিবার তাড়িয়ে দেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন (ভিডিও)

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি
বাংলার চোখ
 খাগড়াছড়ি-রাঙ্গামাটির দেড়শ পরিবার তাড়িয়ে দেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন (ভিডিও)

পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) ও ইউপিডিএফ (গণতান্ত্রিক) সমর্থিতদের পরিবার ও আত্মীয় স্বজনদের নিজ বসতবাড়ি থেকে তাড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। সোমবার সকালে খাগড়াছড়ি প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদিক সম্মেলন থেকে এই অভিযোগ করা হয়। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে এ অভিযোগ আনেন তাসোনা চাকমা।
গত কয়েকদিনে প্রসিত খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফের সন্ত্রাসীদের প্রাঁণের ভয়ে প্রায় দেড়শ পরিবার নিজ এলাকা ছেড়ে অন্যত্র চলে গেছে বলে অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। এসময় উপস্থিত ছিলেন, ববিতা চাকমা, যুবলিকা চাকমা, ঝর্ণা চাকমা, এলিনা চাকমা, রিতা চাকমা এবং সুরতœা চাকমা প্রমুখ।

তাদের অভিযোগ, প্রসীত খীসার দলের লোকজন ঘরে ঘরে গিয়ে ১৫ এপ্রিল রাত ১২টার মধ্যে এলাকা ছাড়ার নির্দেশ দিয়েছেন তাদের। ইতিমধ্যে মহালছড়ি, বাঘাইছড়ি, পানছড়ি, বাঘাইছড়ি ও খাগড়াছড়ি সদরের  প্রায় দেড়শ পরিবার এলাকা ছেড়েছেন।

এসব পরিবারগুলো এখন জীবনের নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানান তারা। সাংবাদিক সম্মেলন থেকে এই ঘটনায় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে সন্ত্রাসীদের গ্রেফতার করার দাবী জানানো হয়।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close