১৮ জুন ২০১৮, সোমবার ১১:৩৬:৫০ পিএম
সর্বশেষ:

১৭ এপ্রিল ২০১৮ ১২:৪৬:৩০ এএম মঙ্গলবার     Print this E-mail this

ঈশ্বরদীতে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও বৈশাখী মেলার উদ্বোধন

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে
বাংলার চোখ
 ঈশ্বরদীতে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের হালখাতা ও বৈশাখী মেলার উদ্বোধন

সময়মত ঋণ পরিশোধ করুন প্রয়োজনে নতুন ঋণ গ্রহণ করুন এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের শুভ হালখাতা ও বৈশাখী মেলার উদ্বোধন করা হয়। ঈশ^রদী শহরের প্রাণ কেন্দ্র পৌর সুপার মার্কেটের পার্শ্বে অবস্থিত রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে গতকাল সোমবার দুপুরে দুই দিন ব্যাপি শুভ হালখাতা ও বৈশাখী মেলার উদ্বোধন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ হালখাতা ও বৈশাখী মেলার উদ্বোধন করেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী আলমগীর।
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের জোনাল ব্যবস্থাপক মোঃ আজিজুল ইসলাম সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মহাব্যবস্থাপক রাজশাহী বিভাগ মোঃ রফিকুল আলম চৌধুরী, সহকারি মহাব্যবস্থাপক নুরুল ইসলাম ও বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক প্রাপ্ত কৃষক শাহজাহান আলী পেঁপে বাদশা। এছাড়া আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, আব্দুস সাত্তার শাকিল, ময়নুল ইসলাম মিন্টু ও শিল্প ও বণিক সমিতির নির্বাহী সদস্য সেলিম আহমেদ। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ঈশ্বরদীর শাখা ব্যবস্থাপক মোঃ আব্দুুল মালেক।
বক্তারা বলেন, কৃষি খ্যাতে উত্তর পশ্চিমাঞ্চলের সর্ব বৃহৎ উন্নয়নের অংশীদার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক। রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক হচ্ছে কৃষকের ব্যাংক। এই ব্যাংক থেকে কোন প্রকার উপঢোকন ছাড়াই কৃষির সাথে জড়িত ব্যক্তিরা কৃষি ঋণ গ্রহণ করতে পারেন। এই ব্যাংক দালাল মুক্ত, দালালের খপ্পরে না পড়ে সরাসরি ব্যাংকের ব্যবস্থাপকের সাথে সাক্ষাৎ করে ঋণ গ্রহণ করতে পারেন। সময়মত ঋণ পরিশোধ করুন প্রয়োজনে নতুন ঋণ গ্রহণ করুন। এতে ব্যাংকের কার্যক্রম গতিশীল হবে এবং কৃষির সাথে জড়িত ব্যক্তিরাও ঋণ গ্রহনে সুযোগ সুবিধা পাবেন। আজ এই মেলায় অনেকেই খেলাপী ঋণ পরিশোধ করেছে এবং নতুন ভাবে ঋণ প্রদান করা হয়েছে। আগামী ছয় মাসের মধ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে অন লাইন ব্যাংকিং চালু করা হবে। কৃষকদের দ্বার গোড়ায় ব্যাংকিং সেবা পৌছে দিতেই বিভিন্ন উপজেলায় একাধিক ব্যাংক করার চিন্তা ভাবনা রয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
বাংলার চোখ মিডিয়া লিমিটেড

চেয়ারম্যানঃ মোঃ আলী আকবর
নির্বাহী সম্পাদকঃ নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১২০৮০৭৭৯ (চেয়ারম্যান), ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬ (নির্বাহী সম্পাদক)
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close