২৪ অক্টোবর ২০১৮, বুধবার ১১:৪৮:১৭ এএম
সর্বশেষ:

০৭ মে ২০১৮ ০২:৩৩:১৯ পিএম সোমবার     Print this E-mail this

শামির বাড়িতে তালা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা হাসিনের

স্পোর্টস ডেস্ক
বাংলার চোখ
 শামির বাড়িতে তালা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা হাসিনের

স্ত্রীকে নিয়ে ভালো ফ্যাসাদেই আছেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি। মার্চ থেকেই তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ এনে যাচ্ছেন হাসিন জাহান। হত্যাচেষ্টা, বিশ্বাসঘাতকতা, শারীরিক নির্যাতনসহ একাধিক অভিযোগ এনে মামলাও করেছেন। এবার শামির উত্তর প্রদেশের বাড়িতে হানা দিয়ে তালা ভেঙে ঘরে ঢোকার চেষ্টা করেছেন জাহান। তবে পুলিশ সহযোগিতা করতে রাজি না হওয়ায় সে চেষ্টা ব্যর্থ হয়।
২৮ বছর বয়সী শামির বাড়ি ভারতের উত্তর প্রদেশের আমরোহা জেলায় সাহাজ গ্রামে। জেলার দিয়াউলি থানার কর্মকর্তা রাম সিং কাঠেরিয়া জানিয়েছেন, রোববার জাহান তাদের কাছে এসে সাহাজ গ্রামে যাওয়ার জন্য নিরাপত্তা চান। এরপর তিনি গ্রামে গিয়ে শামির ঘরের তালা ভেঙে ভেতরে ঢোকার দাবি জানান পুলিশের কাছে। কিন্তু পুলিশ এতে রাজি হয়নি। কারণ শামি বা তার পরিবারের কেউ ওই ঘরে ছিল না। রাম সিং বলেছেন, ‘আমরা শামির ঘরের তালা ভাঙতে রাজি হইনি। কারণ সেখানে শামির পরিবারের কেউ থাকে না।’ পুলিশ আরো জানিয়েছে, জাহান তার দুই মেয়ে ও আইনজীবী নিয়ে সেখানে গিয়েছিলেন।
এদিকে শামির চাচা মোহাম্মদ জামির জানিয়েছেন, জাহান আগে কিছু না জানিয়েই গ্রামে এসেছে। তবু তিনি তাকে নিজে ঘরে রাখতে রাজি আছেন, ‘সে আমাদের বাড়িতে থাকতে পারে। যেহেতু শামির পরিবারের কেউ না থাকায় ঘরটি তালাবন্ধ।’
তবে যোগাযোগ করা হলে জাহান গণমাধ্যমকে জানিয়েছেন, তিনি এই বিষয়ে পর কথা বলবেন।
প্রায় দুইমাস ধরে শামির বিপক্ষে বিভিন্ন গুরুতর অভিযোগ আনছেন হাসিন। এর মধ্যে রয়েছে হত্যাচেষ্টা, ধর্ষণচেষ্টা, পারিবারিক নির্যাতন, ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ। ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগ থাকায় প্রথমে ভারতের জাতীয় দলে নতুন চুক্তিতে রাখা হয়নি শামিকে। পরে তা প্রমাণিত না হওয়ায় চুক্তির অন্তর্ভুক্ত হন শামি। সর্বশেষ শামির বিরুদ্ধে বয়স লুকিয়ে প্রতারণার অভিযোগ এনেছিলেন জাহান।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close