১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ০১:৪১:০৫ পিএম
সর্বশেষ:

১১ জুলাই ২০১৮ ১১:৫৮:৩৮ পিএম বুধবার     Print this E-mail this

নিরাপত্তাহীনতায় মাভাবিপ্রবি’র শিক্ষক শিক্ষার্থীরা

টাঙ্গাইল থেকে মোল্লা তোফাজ্জল
বাংলার চোখ
 নিরাপত্তাহীনতায় মাভাবিপ্রবি’র শিক্ষক শিক্ষার্থীরা

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, ছাত্র-ছাত্রীরা বর্তমানে উদ্বীগ্ন ও নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছে বলে দাবি করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতি।

বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ২য় একাডেমিক ভবনের শিক্ষক লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শিক্ষক সমিতির সভাপতি ড. মুহাম্মদ শাহীন উদ্দিন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, পরপর দু’বার দুটি স্থানে শিক্ষকদের বহনকারী দুটি গাড়ী ভংচুরসহ বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ও শিক্ষকের সাথে অসদাচরণ এবং হুমকির ঘটনায় এ পরিস্থিতির সৃষ্টি হয়েছে। এ ঘটনার শুরু থেকে শিক্ষক পরিষদের পক্ষ থেকে নিন্দা জানানো হয়েছে। দ্বিতীয়বারের ঘটনায় উদ্বীগ্নতা বেড়েছে। বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিতও করা হয়েছে। তবে ঘটনার কয়েকদিন পার হলেও কেউ গ্রেফতার না হওয়ায় চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা।

দোষী ব্যক্তিদের আইনের আওতায় নিয়ে এসে শাস্তি নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দৃষ্টি আকর্ষণ করা হয় সংবাদ সম্মেলনে।

এ সময় শিক্ষক সমিতির সাধারন সম্পাদক ড. ইকবাল মাহমুদ, কোষাধ্যক্ষ ধনেশ^র চন্দ্র সরকার, যুগ্ম সম্পাদক নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক ড. জয়নুল আবেদীন, প্রকাশনা ও প্রচার সম্পাদক মুহাম্মদ রবিউল ইসলাম লিটন, শিক্ষা ও গবেষণা সম্পাদক নান্নুর রহমান, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক নাসরীন জাহান প্রমুখ উপস্থিত ছিলেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close