১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ০২:০৩:৩৮ পিএম
সর্বশেষ:

১২ জুলাই ২০১৮ ১২:১১:৪৬ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষন

ব্রাহ্মণবাড়িয়া থেকে ইফতেয়ার রিফাত
বাংলার চোখ
 ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষন

ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পূর্ব পাইকপাড়ার প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষনের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হলেও পুলিশ এখনো ধর্ষককে গ্রেপ্তার করতে পারেনি। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। এদিকে ধর্ষক প্রভাবশালী হওয়ায় মামলার ভবিষ্যত নিয়ে শংকা প্রকাশ করেছে ভিকটিমের পরিবার।
পুলিশ ভিকটিমকে ডাক্তারী পরীক্ষা শেষে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে। আদালতে মেয়েটি স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে।
এলাকাবাসী, পুলিশ ও ভিকটিমের পরিবারের লোকজন জানান, পৌর এলাকার পূর্ব পাইকপাড়ায় ভাড়াবাসায় বসবাস করে ভিকটিমের পরিবার। কিশোরীর পিতা রিকসা চালক ও মা মানুষের বাড়িকে গৃহকর্মীর কাজ করে।
বাবা ও মা বাসায় না থাকার সুযোগে প্রতিবেশি আবুল কাশেম প্রকাশ মাইক কাশেম-(৫৫) কিশোরীকে ভয়ভীতি ও বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে ধর্ষন করে আসছে। গত সোমবার বিষয়টি কিশোরী তার মাকে অবহিত করে। মেয়ের কাছ থেকে বিষয়টি জেনে পরিবারের লোকজন স্থানীয় পৌর কাউন্সিলর মিজান আনসারী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিদেরকে জানায়। পরে কাউন্সিলরের পরামর্শে কিশোরীর মা গত মঙ্গলবার রাতে সদর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। ঘটনার পর থেকেই অভিযুক্ত আবুল কাশেম পলাতক।
এ ব্যাপারে পৌর কাউন্সিলর মিজান আনসারী বাংলার চোখকে জানান, ঘটনাটি অত্যন্ত নিন্দনীয়। আমি ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) জিয়াউল হক জিয়া বাংলার চোখকে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। কিশোরী আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। তিনি বলেন, ধর্ষককে গ্রেপ্তারে জন্য অভিযান অব্যাহত রয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close