১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ০১:৪৩:০৪ পিএম
সর্বশেষ:

১২ জুলাই ২০১৮ ০১:১৮:৩৮ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

পটুয়াখালীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালী প্রতিনিধি
বাংলার চোখ
 পটুয়াখালীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

পটুয়াখালীর দশমিনায় ২৮৫পিচ ইয়াবাসহ দুইজন মদকব্যবসায়িকে আটক করেছে র‌্যাব-৮ এর সসদ্যরা। মঙ্গলবার  (১০ জুলাই) বিশেষ অভিযান বাউফল উপজেলার মাধবপুর গ্রামের খাইরুল ইসলাম (২০) ও দেলোয়ার হোসেন (১৯) কে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২৮৫ পিচ ইয়াবা, ইয়াবা বিক্রির তিন হাজার টাকা, ২টি মোবাইল সেট ও ৪ টি সীম কার্ডসহ উদ্ধার করা হয়।
র‌্যাব-৮ সিপিসি-১ পটুয়াখালী ক্যাম্প প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালীর দশমিনা থানাধীন বেতাগী বাজার হতে দশমিনা থানাগামী সড়কের বেতাগী বাজারের পূর্ব পাশে কামার বাড়ীর সামনে (দরজা) পাকা রাস্তার উপর অবৈধ মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় করেেছ। র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পরিচালক মো. হাছান আলী’র নেতৃত্বে র‌্যাবের বিশেষ আভিযানিক দল ঘটনাস্থলে অভিযান চালায়। এসময় র‌্যাবের আভিযানিক দলের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টাকালে তাদের ঘেরাও করে আটক করা হয়।
র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পরিচালক মো. হাছান আলী জানান, এ ঘটনায় দশমিনা থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close