২২ নভেম্বর ২০১৮, বৃহস্পতিবার ১২:২৮:৪৯ এএম
সর্বশেষ:
হেফাজতে ইসলাম কখনো নির্বাচনে অংশগ্রহণ করবে না এবং নির্বাচনে কোনো প্রার্থীকে সমর্থনও দেবে না:আল্লামা আহমদ শফি            ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি: এরশাদ            মনোনয়ন পাচ্ছেন না বদি-রানা: ওবায়দুল কাদের            স্থানীয় সরকার প্রতিনিধিরা সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার বিষয়ে ব্যাখ্যা ও জোটভুক্ত প্রার্থীরা অভিন্ন প্রতীকে ভোট করার বিষয়ে ব্যাখ্যা জানতে চেয়ে ইসিতে বিএনপির চিঠি।           

১২ জুলাই ২০১৮ ০১:৩১:১৪ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ঈশ্বরদীতে মোটর সাইকেল শোভা যাত্রা

ঈশ্বরদী থেকে সেলিম আহমেদ
বাংলার চোখ
 প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ঈশ্বরদীতে মোটর সাইকেল শোভা যাত্রা

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের দ্বিতীয় ইউনিটের ফাস্ট কংক্রিট পোরিং (এফসিডি) এর উদ্বোধন করতে আগামী ১৪ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরদীর রূপপুরে আসছেন। প্রধানমন্ত্রীর আগমন ও জনসভাকে সফল করার লক্ষ্যে সুপ্রীমকোর্টের আইনজীবি নেতা অ্যাডভোকেট রবিউল আলম বুদু গতকাল বুধবার দুপুরে সহস্রাধিক মোটর সাইকেল নিয়ে ঈশ্বরদীতে আনন্দ শোভা যাত্রা বের করেন। আনন্দ মোটর সাইকেল শোভা যাত্রাটি উপজেলার সাহাপুর থেকে শুরু হয়ে ঈশ্বরদী-আটঘরিয়ার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দুপুরে সাহাপুরে এসে শেষ হয়। শহরের রেলগেট ট্রাফিক মোড় এবং ঈশ্বরদী বাজার এলাকায় পথসভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট রবিউল আলম বুদু।
আনন্দ মোটর সাইকেল শোভা যাত্রায় উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট আব্দুস সালাম রাজন, অ্যাডভোকেট আব্দুল্লাহ আল মামুন, অ্যাডভোকেট মাসুদ রানা, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাস আলী, দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ হোসেন বাকি মেম্বার, দাশুড়িয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের সভাপতি শরিফুল ইসলামশরীফ, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সরদার,  বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল সরদার, বীর মুক্তিযোদ্ধা মন্টু আলী, বীর মুক্তিযোদ্ধা আবু কালাম সরদার, আবুল হাসান সরদার শশি, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আলহাজ্ব ফিরোজুল ইসলাম জুয়েল, মোঃ আব্দুল হান্নান, শেখ বজলুর রহমান, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুর, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদিকুজ্জামান সবুজ, সাবেক যুগ্ন সম্পাদক নূর আলম,  সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক একরামুল হক, যুবলীগ নেতা সেলিম মন্ডল ও আতিয়ার রহমান।
রবিউল আলম বুদু বলেন, উন্নয়নের প্রতিক নৌকা মার্কায় ভোট দিয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে এদেশের মানুষ আওয়ামীলীগকে পূণরায় ক্ষমতায় আনবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ ক্ষমতায় গেলে পূণরায় প্রধানমন্ত্রী হবেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা দেশরতœ জননেত্রী শেখ হাসিনা। ঈশ্বরদীতে ইপিজেড ও আনবিক প্রকল্প হওয়াতে বেকার সমস্যার সমাধান হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে নেতাকর্মীদের একত্রিত ভাবে নির্বাচনের মাঠে কাজ করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। জঙ্গিবাদ ও সন্ত্রাস নির্মূলে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে নৌকার কোন বিকল্প নেই।
বুদু বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঈশ্বরদী-আটঘরিয়া পাবনা-৪ আসনে আওয়ামীলীগ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়ে হাতে নৌকা প্রতিক তুলে দিবেন দলীয় নেতাকর্মীরা একত্রিত ভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ চালিয়ে যাবে। বিশ্ব নন্দিত মানবতার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈশ্বরদী ও পাবনাতে আসছেন এতে আমরা গর্বিত। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে আনন্দ মোটর সাইকেল শোভা যাত্রা বের করা হয়েছে। প্রধানমন্ত্রী ঈশ^রদী-আটঘরিয়ায় ব্যাপক উন্নয়নমূলক কাজ দিয়েছেন ইতোমধ্যে তা সম্পন্ন হয়েছে। মমতাময়ী  নেত্রীকে স্বাগত জানাতে পাবনার মানুষ এখন অধির আগ্রহে অপেক্ষা করছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close