১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ০১:৪৯:৫০ পিএম
সর্বশেষ:

১২ জুলাই ২০১৮ ০১:৩৬:৪৮ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

শেরপুরে আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল

শেরপুর প্রতিনিধি
বাংলার চোখ
 শেরপুরে  আড়াই লাখ শিশুকে খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল

শেরপুরে এবার ২ লাখ ৪৭ হাজার ৫ শ ৫০ জন শিশুকে ভিটামিন  ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ। বুধবার (১১ জুলাই ) দুপুরে জেলা  হাসপাতাল সভাকক্ষে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে আয়োজিত সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়ে  এসব  তথ্য জানানো হয় ।
সভায় জানানো হয়, আগামী ১৪ জুলাই জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে শেরপুর জেলায় ৬-১১ মাস বয়সী ২৬ হাজার ৯শ  ৫০ জন শিশুকে একটি করে নীল রঙের ভিটামিন এ ক্যাপসুল এবং ১২-৫৯ মাস বয়সী ২ লাখ ২০ হাজার ৬শ জন শিশুকে একটি করে লাল রঙের ভিটামিন এ ক্যাপসুলসহ মোট ২ লাখ ৪৭  হাজার ৫ শ ৫০ জন শিশুকে ক্যাপসুল খাওয়ানো হবে।
জেলায় স্থাপিত ১ হাজার ৩শ ৩৮ টি কেন্দ্রে ওই ক্যাম্পেইন সফল করতে স্বাস্থ্য বিভাগের পাশাপাশি ২ হাজার ৬শ ৭৬ জন স্বেচ্ছাসেবক কাজ করবেন।
সিভিল সার্জন ডা. রেজাউল করিমের সভাপতিত্বে মতবিনিময় সভায় ভিটামিন ‘এ’  প্লাস ক্যাম্পেইনের উপর মূল বক্তব্য উপস্থাপন করেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মোবারক হোসেন।  এসময় জেলা  হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. নাহিদ কামাল , শেরপুর টাইমস সম্পাদক ও শেরপুর সাংবাদিক পরিষদ সভাপতি শাহরিয়ার মিল্টন, প্রেসক্লাব নেতৃবৃন্দসহ জেলায় কর্মরত বিভিন্ন  প্রিন্ট,  ইলেকট্র্রনিক ও অনলাইন মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close