১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ০২:০৪:২৫ পিএম
সর্বশেষ:

১২ জুলাই ২০১৮ ০১:৩৯:০৪ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষের উন্নতি হয়: ড. মোফাজ্জেল হক

কুষ্টিয়া থেকে সুজন কুমার কর্মকার
বাংলার চোখ
 আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষের উন্নতি হয়: ড. মোফাজ্জেল হক

বাংলাদেশ আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির অন্যতম সদস্য রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ড. মোফাজ্জেল হক বলেছেন, আওয়ামীলীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করে চলেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকার দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে চলেছে। গতকাল ১১ জুলাই বুধবার কুষ্টিয়া দৌলতপুরের হোসেনাবাদ, খাশমথুরাপুর, মশাউড়া ও হাকিমপুরের বিভিন্ন স্থানে আওয়ামীলীগের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।  ড. মোফাজ্জেল হক আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে বলেই আগামী নির্বাচনে জনগন আওয়ামীলীগকে ভোট দিবে। আওয়ামীলীগ সরকারকেই আগামী নির্বাচনে জনগণ বেছে নিবে। আওয়ামীলীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির অন্যতম সদস্য ড. মোফাজ্জেল হক আরো বলেন, ‘আওয়ামী লীগই দেশের একমাত্র রাজনৈতিক দল যারা দেশের মানুষের কথা চিন্তা করে তাদের কল্যাণের জন্য কাজ করে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই দেশের মানুষের উন্নতি হয়। গ্রামের অর্থনীতি আজ উন্নত হয়েছে এবং জনগণের আয় বাড়ায় তারা সুখে স্বাচ্ছন্দ্যে থাকতে পারছে, ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করতে পারছে।
মতবিনিময়কালে ড. মোফাজ্জেল হক আরো বলেন, জনগণইতো মূল শক্তি। আমাদের শক্তিই হচ্ছে জনগণ। সেই জনগণকে নিয়েই আমরা রাজনীতি করি, তাদের কল্যাণেই আমাদের রাজনীতি। জনগণের কাছে আগামী নির্বাচনে নৌকা মার্কায়, জনগণ যেন ভোট দেয় সেই আবেদন করতে হবে। নৌকায় ভোট দিয়ে গ্রামের মানুষ সুখের মুখ দেখছে, ডিজিটাল বাংলাদেশের সুবিধা পাচ্ছে, হাতে হাতে মোবাইল পাচ্ছে, সুন্দর করে জীবনযাপন করার সুযোগ পাচ্ছে। তাই জনগণের কাছে আবেদন এই যে, আগামী নির্বাচনে জনগন আওয়ামীলীগকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যহত রাখবে।
মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, দৌলতপুর ইউপি চেয়ারম্যান মহিউল ইসলাম মহি, ইউপি সদস্য মফিদুল ইসলাম মুক্তার, দুলাল হোসেন, যুবলীগ নেতা নাসির উদ্দিন, মথুরাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, যুবলীগ নেতা আবুল হোসেন আব্দুল্লা, জাবেদ আলী প্রমুখ।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close