১৯ জুলাই ২০১৮, বৃহস্পতিবার ০১:৪৪:১৭ পিএম
সর্বশেষ:

১২ জুলাই ২০১৮ ০১:৪১:১৩ এএম বৃহস্পতিবার     Print this E-mail this

টেকনাফে কার্তুজ ও মাদকসহ দুই যুবক আটক

টেকনাফ(কক্সবাজার) থেকে আমান উল্লাহ কবির
বাংলার চোখ
 টেকনাফে কার্তুজ ও মাদকসহ দুই যুবক আটক

টেকনাফে দেশীয় তৈরী তাজা কার্তুজ, খালী খোসা, চায়না স্প্রিং চাকু, ম্যান্ডেলা রাম মদসহ দুই যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ১১ জুলাই হ্নীলার মৌলভী বাজারের পূর্বপাড়ার রাস্তার পাশ থেকে ওই দুই যুবককে আটক করা হয়। ধৃতরা হচ্ছে খারাংখালী গ্রামের কালাচান মিয়ার পুত্র মোঃ রফিক (২২) ও  মৌলভী বাজার গ্রামের দুদু মিয়ার পুত্র মোঃ ফরহাদ  মিয়া (১৮)।  
বিজিবি সুত্র জানায়, অস্ত্র ব্যবসায়ী সন্ত্রাসীরা আগ্নেয়াস্ত্র নিয়ে সীমান্ত দিয়ে টেকনাফ গমনাগমন করতে পারে এমন গোপন সংবাদে মৌলভীবাজার পূর্ব পাড়া রাস্তার উপর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জওয়ানরা উঁৎপেতে থাকে।  এসময় বিকাল আড়াই টারদিকে দুইজন যুবক উপস্থিত হলে বিজিবি জওয়ানরা তাদের চ্যালেঞ্জ করলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে বিজিবি জওয়ানরা ধাওয়া করে তাদের আটক এবং তল্লাশী করে কোমড়ে লুঙ্গির সাথে ফিটিং অবস্থায় কালো পলিথিন দিয়ে মোড়ানো দেশীয় তৈরী ৪ রাউন্ড তাজা কার্তুজ, ২ রাউন্ড খালী খোসা, ১ টি চায়না স্প্রিং চাকু ও ২ বোতল ম্যান্ডেলা রাম মদ উদ্ধার করতে সক্ষম হয়।  সন্ত্রাসী কার্যকলাপ ও অবৈধ কার্তুজ নিজ হেফাজতে রাখার দায়ে ধৃত আসামীদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করে তাদেরকে টেকনাফ মডেল থানায় সোপর্দ করা হয়েছে। টেকনাফ ২ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দার সংবাদের সত্যতা নিশ্চিত করেছেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close