২৩ অক্টোবর ২০১৮, মঙ্গলবার ০৪:৩৮:১০ এএম
সর্বশেষ:

১৩ জুলাই ২০১৮ ০৪:২২:২৪ পিএম শুক্রবার     Print this E-mail this

রোমে ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী ও নেক মানি ট্রান্সফার এর সাথে এনসিসি ব্যাংকের রেমিটেন্স ওয়ার্কশপ

ইতালি থেকে ইসমাইল হোসেন স্বপন
বাংলার চোখ
 রোমে ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী ও নেক মানি ট্রান্সফার এর সাথে এনসিসি ব্যাংকের রেমিটেন্স ওয়ার্কশপ

 ইতালী প্রবাসী বাংলাদেশীদের প্রতিষ্ঠিত সর্ববৃহত মানি ট্রান্সফার কোম্পানী ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী ও নেক মানি ট্রান্সফার এর সাথে এনসিসি ব্যাংকের রেমিটেন্স ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে ইতালীর রাজধানী রোমে। সম্পতি রাজধানী রোমের একটি অভিজাত রেস্তোরায় অনুষ্ঠিত এ ওয়ার্কশপে নেক মানিট্রান্সফার এর চেয়ারম্যান ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব একরাম ফরাজীর সভাপতিত্বে আব্দুর রহমান ও নেক মানি ট্রান্সফারের এক্সিকিউটিভ অফিসার শেখ শাকিল হোসাইনের উপস্থাপনায় প্রধান অতিথি ছিলেন ইতালীতে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদুত আব্দুস সোবাহান শিকদার, অনুষ্ঠানে বক্তারা প্রবাসী বাংলাদেশীদের বৈধ উপায়ে স্বদেশে রেমিটেন্স প্রেরনে উদ্বুধ করেন। বক্তারা বলেন বৈধভাবে দেশে অর্ধ প্রেরন শুধু আপনার কষ্টার্জিত বৈদিশক মুদ্রা নিরাপদই থাকছে না সাথে সাথে বাংলাদেশ সরকারও লাভবান হচ্ছে। সুতরাং বৈধপথে রেমিটেন্স প্রেরন করে স্বনির্ভর বাংলাদেশ বিনির্মানে সহায়তা করুন এবং নিজের কষ্টার্জিত অর্থ নিরাপদ রাখুন।
নেক মানিট্রান্সফার এর চেয়ারম্যান ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব একরাম ফরাজী তার বক্তৃতায় বলেন “ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী ও নেক মানি ট্রান্সফার এখন সমগ্র বিশ্বের প্রায় শতাধিক দেশের সাথে মানিট্রান্সফার করে থাকে, ভবিষ্যতে এর পরিধি আরো বিস্তৃত করা হবে। তিনি প্রবাসী বাংলাদেশী সবাইকে নেক মানি ট্রান্সফার ও ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানীর মাধ্য বৈদেশিক মুদ্র প্রেরনের আহ্বান জানান।”


এসময় ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানী ও নেক মানি ট্রান্সফার এর প্রায় শতাধিক এজন্টদের বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে প্রবাসীদের রেমিটেন্স প্রেরনে উদ্বুধ করেন এনসিসি ব্যাংকের চেয়ারম্যান এমডি নুরুন নেওয়াজ। এসময় আরো উপস্থিত ছিলেন  এনসিসি ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোসলেহ উদ্দিন আহমেদ।
এছাড়াও ওয়ার্কশপে আরো উপস্থিত ছিলেন কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশীরা।





সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close