আসক যশোরে শালীষ ও তদন্ত টিম গঠন
১৮ আগস্ট ২০১৮, শনিবার ০৫:০৩:৪৫ এএম
সর্বশেষ:

১৭ জুলাই ২০১৮ ০১:২৪:২২ এএম মঙ্গলবার     Print this E-mail this

আসক যশোরে শালীষ ও তদন্ত টিম গঠন

যশোর প্রতিনিধি
বাংলার চোখ
 আসক যশোরে শালীষ ও তদন্ত টিম গঠন

সোমবার আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের যশোর জেলার শালীষ ও তদন্ত টিম গঠন করা হয়েছে। শেখ মাসুম তদন্ত টিমের আহ্বায়ক মনোনীত হয়েছেন। এছাড়া যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মতিয়ার রহমান ও নাজমুল ইসলামকে।
এ টিমের সদস্য এ্যাড. মোঃ সুমন। ৫ সদস্য বিশিষ্ট শালীষ ও তদন্ত কমিটির কো-অর্ডিনেটর করা হয়েছে মালেকুজ্জামান কাকাকে। এই টিমের উপদেষ্টা নির্বাচিত হয়েছেন প্রধানমন্ত্রীর দপ্তরের অপারেটর (অবঃ) নূর ইসলাম@ সার্জেন্ট বাবু। এছাড়া পদাধিকার বলে আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের যশোর জেলার সভাপতি রাষ্ট্রীয় স্বর্ণপদকপ্রাপ্ত মৎস্যচাষী জাহিদুর রহমান গোলদার ও যশোর পৌরসভার কাউন্সিলর (৪,৫,৬ নং ওয়ার্ড) নাসিমা আক্তার জলি উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন।
আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের রেলগেট যশোরস্থ জেলা কার্যালয়ে একটি সভায় উপরোক্ত সিদ্ধান্ত গৃহীত হয়। এ সভায় সভাপতিত্ব করেন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশনের যশোর জেলার সভাপতি রাষ্ট্রীয় স্বর্ণপদকপ্রাপ্ত মৎস্যচাষী জাহিদুর রহমান গোলদার।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close