ফুলবাড়ীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রতিবন্ধীর মাঝে সহায়ক যন্ত্র বিতরণ
১৮ আগস্ট ২০১৮, শনিবার ০৫:০৩:২২ এএম
সর্বশেষ:

১৮ জুলাই ২০১৮ ০২:৩২:৩০ পিএম বুধবার     Print this E-mail this

ফুলবাড়ীতে শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রতিবন্ধীর মাঝে সহায়ক যন্ত্র বিতরণ

অমর চাঁদ গুপ্ত অপু, বিশেষ প্রতিনিধি
বাংলার চোখ
 ফুলবাড়ীতে  শিক্ষাপ্রতিষ্ঠানে ল্যাপটপ ও প্রতিবন্ধীর মাঝে সহায়ক যন্ত্র বিতরণ

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ১০৯টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া ক্লাসের জন্য গতকাল বুধবার সকালে প্রত্যকটিতে একটি ল্যাপটপ বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে বিদ্যালয়গুলোতে ল্যাপটপ বিতরণ করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত ল্যাপটপ বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরী। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়ার সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, যূগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাসুদুর রহমান মাসুদ, ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন প্রমূখ।
এছাড়াও অনুষ্ঠানে ২৯জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে বিশেষ চাহিদা সম্পন্ন যন্ত্র বিতরণ করেন অনুষ্ঠানে প্রধান অতিথি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেন, উপযুক্ত শিক্ষাদানের মাধ্যমে শিক্ষার্থীদেরকে যোগ্যতা সম্পন্ন করে তুলতে শিক্ষক-শিক্ষিকাদেরকে নিষ্ঠার সাথে শিক্ষাদান কার্যক্রম পরিচালনা করতে হবে। উপযুক্ত শিক্ষায় শিক্ষার্থীরা গড়ে উঠলে আগামীতে দেশ উন্নত দেশে পরিণত হতে বেশিদিন লাগবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে, সেই ধারাকে অব্যাহত রাখতে আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে জাতির পিতার নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে দেশের প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব দিতে সকলের প্রতি আহবান জানান গণশিক্ষা মন্ত্রী।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close