১৬ জুলাই ২০১৯, মঙ্গলবার ০২:২১:৩৫ পিএম
সর্বশেষ:

০৪ আগস্ট ২০১৮ ০১:০৬:৪৬ এএম শনিবার     Print this E-mail this

চাটমোহরে মুক্তিযোদ্ধা রানা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

পাবনা প্রতিনিধি
বাংলার চোখ
 চাটমোহরে  মুক্তিযোদ্ধা রানা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

মাদকমুক্ত সমাজ গঠনের প্রত্যয় নিয়ে শুক্রবার পাবনার চাটমোহরে শুরু হলো বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান রানা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট।

উদ্বোধনী খেলায় পাবনার সুজানগরের দুবলিয়া ফুটবল একাদশ ২-০ গোলে নাটোরের গুরুদাসপুরের ভোরের ডাক স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে।

এদিন বিকেলে চাটমোহরের ঐতিহাসিক বালুচর খেলার মাঠে প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্ট উদ্বোধন করবেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো: মকবুল হোসেন।

রানা মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট কমিটির উদ্যোগে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা, পৌর মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার।

এ সময় প্যানেল মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মো: নাজিমুদ্দিন, সাধারণ সম্পাদক মির্জা আবু হায়াত মোহাম্মদ কামাল জুয়েল, চাটমোহর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র প্রফেসর আব্দুল মান্নান, হরিপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, বেসরকারি সংস্থা পিসিডি’র নির্বাহী পরিচালক আলহাজ্ব শফিকুল ইসলাম, মরহুম রানা মাস্টারের বড় ছেলে ভুমিহীন উন্নয়ন সংস্থা (এলডিও)`র নির্বাহী পরিচালক নুরে আলম সিদ্দিকী মঞ্জু, মেঝো ছেলে মাইক্রো ক্রেডিট রেগুলেটর অথরীটির উপ-পরিচালক নুরে আলম মেহেদী সঞ্জু সহ অনেকে উপস্থিত ছিলেন।
 
চাটমোহর খেলোয়ার কল্যান সমিতির সার্বিক তত্তাবধানে এবং রানা মাস্টার স্মৃতি সংসদ ও ভুমিহীন উন্নয়ন সংস্থার সহযোগিতায় নক আউট ভিত্তিক টুর্নামেন্টে পাবনা ও নাটোর জেলার ৮টি দল অংশ নিচ্ছে।

শোকের মাসে আয়োজিত এই ফুটবল টুর্নামেন্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে উৎসর্গ করা হয়েছে। আগামী ৬ আগস্ট সোমবার টুর্নামেন্টের দ্বিতীয় খেলায় অংশ নেবে ফরিদপুরের জন্তিহার ফুটবল একাদশ ও ভাঙ্গুড়া ফুটবল একাদশ।

উল্লেখ্য, ভূমিহীন আন্দোলনের কিংবদন্তী প্রয়াত বীর মুক্তিযোদ্ধা কে এম আতাউর রহমান রানা মাস্টারের স্মৃতি ধরে রাখতে তার পরিবারের পক্ষ থেকে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

টুর্নামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক চলনবিল ও দৈনিক আমাদের বড়াল।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
সম্পাদক
শরীফ মুজিবুর রহমান
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
ব্যবস্থাপনা সম্পাদক
মমতাজ বেগম
কার্যালয়
১০৫, এয়ারপোর্ট রোড, আওলাদ হোসেন মার্কেট (৩য় তলা)
তেজগাঁও, ঢাকা-১২১৫।
ফোন ও ফ্যাক্স :+৮৮০-০২-৯১০২২০২
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2019. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close