১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার ০৩:০৭:৪৪ পিএম
সর্বশেষ:

০৫ আগস্ট ২০১৮ ১১:৪৪:৩১ পিএম রবিবার     Print this E-mail this

উলিপুরে নব-নির্বাচিত সংসদ সদস্য কে সংবর্ধনা

উলিপুর( কুড়িগ্রাম) প্রতিনিধি
বাংলার চোখ
 উলিপুরে নব-নির্বাচিত সংসদ সদস্য কে সংবর্ধনা

কুড়িগ্রাম-৩ (উলিপুর-চিলমারী আংশিক) আসনের উপনির্বাচনে নব-নির্বাচিত সংসদ সদস্য ডাঃ আক্কাছ আলী সরকার কে গত ৫ জুলাই দুপুরে উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা ফুল দিয়ে সংবর্ধনা ও বরণকরে নেন। উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতিয়ার রহমান মুন্সি, সাধারন সম্পাদক নুরুজ্জামান সরকার,পৌর জাতীয় পার্টির সভাপতি আঃ কাইয়ুম সরকার, এমপি‘র প্রতিনিধি হাতিয়া ইউপি চেয়ারম্যান বিএম আবুল হোসেন বিএসসি, থেতরাই ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী, বেগমগঞ্জ ইউপি চেয়ারম্যান বেলাল হোসেন, সাবেক চেয়ারম্যান মাহমুদার রহমান বকুল ও বিভিন্ন ইউনিয়নের সভাপতি সম্পাদক সহ হাজারো নেতাকর্মী। এসময় তিনি দলীয় কার্যলয়ে নেতাকর্মীদের সাথে মতবিনিময় এবং উলিপুর-চিলমারীর সার্বিক উন্নয়ন তরান্বিত করতে দলীয় নেতাকর্মীদের সহযোগীতা কামনা করেন। পরে তিনি উপজেলা নিবার্হী কর্মকর্তার ও তৎসংশ্লিষ্ট কর্মকর্তা কর্মচারীবৃন্দের সাথে মতবিনিময় করেন।
এর আগে সকালে প্রায় ৩ শতাধিক মোটরসাইকেলের একটি বহর দলদলিয়া ইউনিয়নের শেষ সীমানা তেজার মোড় নামক স্থানে অবস্থান করে এবং বিভিন্ন মোড়ে পথসভা শেষে দলীয় কার্যালয়ে এসে পৌছান। এরপর বিকেলে বজরা ইউনিয়নের ভাঙ্গন কবলিত এলাকার মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং তাদের সার্বিক পরিস্থিতির খোজখবর নেন। সেখান থেকে তিনি তবকপুর ইউনিয়নের মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
উল্লেখ্য, গত ১০ মে জাতীয় পার্টির সংসদ সদস্য সাবেক মন্ত্রী একে এম মাঈদুল ইসলাম মৃত্যুবরণ করলে এ আসনটি শুন্য হয়। নির্বাচন কমিশনের তফশিল অনুযায়ী ২৫ জুলাই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। জাতীয় পার্টির  মনোনিত সংসদ সদস্য ডাঃ আক্কাছ আলী সরকার ২৭‘শ ৩ ভোট বেশি পেয়ে বিজয়ী হন। গত ২ আগষ্ট তিনি শপথ গ্রহন করেন।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close