দিনাজপুরের বীরগঞ্জে হত্যাকারিকে জীবন্ত পুড়িয়ে হত্যা, পরিস্থিতি থমথমে
১৮ আগস্ট ২০১৮, শনিবার ০৫:০৩:৪৯ এএম
সর্বশেষ:

০৯ আগস্ট ২০১৮ ০৪:৫৬:২৬ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

দিনাজপুরের বীরগঞ্জে হত্যাকারিকে জীবন্ত পুড়িয়ে হত্যা, পরিস্থিতি থমথমে

দিনাজপুর থেকে জিন্নাত হোসেন
বাংলার চোখ
 দিনাজপুরের বীরগঞ্জে হত্যাকারিকে জীবন্ত পুড়িয়ে হত্যা, পরিস্থিতি থমথমে

দিনাজপুরের বীরগঞ্জে ১ ব্যাক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগে ঠাকুরগাঁও দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। অভিযুক্ত সন্দেহে ১ সন্ত্রাসীকে পুড়িয়ে হত্যা করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী।
প্রত্যক্ষদর্শী এলাকাবাসী জানায়, দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পৌর শহরের ৯নং ওয়ার্ডের জগদল ডাঙ্গাপাড়া এলাকার মৃত: কাশেম আলীর ছেলে সুরুজ মিয়া (৪৫) কে বৃহস্পতিবার ভোরে ফজরের নামাজ পড়ে ফেরার পথে একই এলাকার তারা মিয়ার পুত্র রবিউল ইসলাম (২৫) কুপিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার পথে পার্শবর্তী হাটখোলা এলাকার একটি মুরগী ফার্মের নৈশ্য প্রহরী শহীদ (৩৫) ও তার ৩ বছরের পুত্র একরামুল ওরফে শামীম এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সুরুজ মিয়া মারা যায়। নৈশ্য প্রহরী শহীদ রংপুর মেডিক্যাল কলেজ হাসপালে ও তার পুত্র একরামুল বীরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এলাকাবাসী ঘাতক রবিউল ইসলামকে পলাতক অবস্থায় কাহারোল উপজেলার তেরমাইল গড়েয়া নামক স্থানের একটি চায়ের দোকান হতে আটক করে নিয়ে এসে সকাল পৌনে ৮টার দিকে ঘটনাস্থলে বিক্ষুব্ধ এলাকাবাসী পিটিয়ে জীবন্ত পুড়িয়ে হত্যা করে। ঘাতক রবিউল ইসলামের বসতবাড়ী গুড়িয়ে দিয়েছে ক্ষুব্ধ গ্রামবাসি। এসময় বাড়ী ছেড়ে পালিয়ে রক্ষা পেয়েছে তার পিতামাতাসহ স্বজনরা।
হত্যাকান্ডের ঘটনার পর সকাল ৬ টা থেকে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও সকাল ১০ টা থেকে যানচলাচল শুরু হয়।
এলাকাবাসী জানায়, রবিউল ইসলাম এলাকার সন্ত্রাসী হিসেবে পরিচিত। সোমবারও একজনকে এলোপাথারি কুপিয়ে আহত করায় এলাকাবাসী তার বিচারের দাবীতে ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে এলাকাবাসী। এছাড়াও এলাকাবাসী দাবী করে বলেন, প্রায় ২ মাস আগে সুরুজ মিয়ার ভাতিজা চা দোকানি বশিরকে ভোরে কুপিয়ে হত্যা করে রবিউল




সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close