১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার ০৩:৪৫:২৯ পিএম
সর্বশেষ:

০৯ আগস্ট ২০১৮ ০৭:৩৭:৫৫ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

কৃত্তিকার খুনীদের শাস্তির দাবীতে প্রদীপ প্রজ্জ্বলন

খাগড়াছড়ি থেকে আল-মামুন
বাংলার চোখ
 কৃত্তিকার খুনীদের শাস্তির দাবীতে প্রদীপ প্রজ্জ্বলন

 খাগড়াছড়ির নয় মাইল এলাকায় ধর্ষন ও নৃশংসভাবে  খুন হওয়া কৃত্তিকা হত্যাকারীদের বিচার ও সর্বোচ্চ শাস্তির দাবীতে মৌন প্রতিবাদ ও প্রদীপ প্রজ্জ্বলন করেছে স্থানীয় দুটি সংগঠন।

 বৃহস্প্রতিবার সন্ধ্যা ৭ টা থেকে ৮ পর্যন্ত এক ঘন্টা ব্যাপী এ কর্মসূচী পালন করে খুনীদের দ্রুত শাস্তির দাবী জানান, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ ও ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম খাগড়াছড়ি জেলা শাখার নেতৃবৃন্দরা। হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে এ কর্মসূচীতে শিশু থেকে শুরু করে সব বয়সের নারী-পুরুষ এতে অংশ নেয়।

ঘন্টাব্যাপী এ কর্মসূচীতে প্রদীপ প্রজ্জ্বলন করে শান্তিপূর্ণ এ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, বিশিষ্ট লেখক ও সমাজ সেবক প্রভাংশু ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাধারণ সম্পাদক অনন্ত বিকাশ ত্রিপুরা,সদর আঞ্চলিক শাখার সভাপতি কাজল বরণ ত্রিপুরাসহ টিএসএফ এর কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দরা এতে অংশ নেয়। পরে মৌন প্রতিবাদ ও প্রদীপ প্রজ্জ্বলন থেকে শুক্রবার সকাল ১০টায় কৃত্তিকা ত্রিপুরার শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পণের কর্মসূচী ঘোষণা করা হয়।



সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close