১৮ অক্টোবর ২০১৮, বৃহস্পতিবার ০৩:০৬:১৫ পিএম
সর্বশেষ:

০৯ আগস্ট ২০১৮ ০৭:৪৭:৫৬ পিএম বৃহস্পতিবার     Print this E-mail this

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি জামিন পেয়েছে

ঈশ্বরদী থেকে সেলিম আহমেদ
বাংলার চোখ
 ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রনি জামিন পেয়েছে

ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি ঈশ্বরদী সরকারি কলেজের অধ্যক্ষের দায়ের করা মামলা ও রুপপুর পারমানবিক প্রকল্পের সাইট অফিসের সামনে সাংবাদিকদের মারধরের মামলায় জামিন পেয়েছেন। গতকাল বৃহস্প্রতিবার মামলার জামিন মঞ্জুর করেন পাবনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলি আদালত-২ এর বিচারক আবু বাছেদ বুলু মিয়া।
জানা যায়, ঈশ্ব¦রদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আব্দুস সবুর খানের দায়ের করা মামলায় গত ২ জুলাই রাকিবুল হাসান রনি স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে আইনজীবির মাধ্যমে জামিন আবেদন করলে আদালতের বিজ্ঞ বিচারক জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সুমন দাস জানান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনির জামিন মঞ্জুর হয়েছে। আজ বৃহস্প্রতিবার বিকেলে সে কারাগার থেকে মুক্তি পাবে।
ঈশ্বরদী পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব জানান, রনি দুটি মামলায় জামিন পেয়েছে। আজ বৃহস্প্রতিবার বিকেলে কারাগার থেকে মুক্তি পেলে তাকে পাবনা থেকে মোটর শোভাযাত্রার মাধ্যমে ঈশ্বরদীতে আনা হবে।
উল্লেখ্য গত (২৭ জন) ঈশ্ব¦রদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. আব্দুস সবুর খান, উপাধ্যক্ষ আব্দুল জলিলসহ বেশ কয়েকজন শিক্ষকদের উপর ছাত্রলীগের নেতা-কর্মীরা হামলা চালিয়ে লাঞ্চিত করে। এঘটনায় কলেজের অধ্যক্ষ ড. আব্দুস সবুর খান বাদি হয়ে রনিসহ বেশ কয়েকজন ছাত্রলীগের নেতা-কর্মীর নাম উল্লেখ করে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করেন।
অপর দিকে ২০১৭ সালের ২৯ নভেম্বর ঈশ্বরদীর রুপপুর পারমানবিক প্রকল্পের সাইট অফিসের সামনে ৪ সাংবাদিককে মারধরের ঘটনায় মামলা দায়ের করা হয়। এমামলায়ও রনি আসামী ছিলেন।


সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
নির্বাহী সম্পাদক
নাঈম পারভেজ অপু
কার্যালয়
জামান টাওয়ার (৮ম তলা), ৩৭/২ কালভাট রোড, পুরানা পল্টন, ঢাকা-১০০০।
সেল : ০১৭১১২৬১৭৫৫, ০১৯১২০২৩৫৪৬
E-Mail: banglarchokh@yahoo.com, banglarchokh.photo1@gmail.com
© 2005-2018. All rights reserved by Banglar Chokh Media Limited
Developed by eMythMakers.com
Close